চাটমোহরের আগসোয়াইলে যুবকদের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

বৃহস্পতিবার, ৩০ এপ্রিল ২০২০ | ১০:২৩ অপরাহ্ণ | 439 বার

চাটমোহরের আগসোয়াইলে যুবকদের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ
Advertisements

পাবনার চাটমোহর উপজেলার হরিপুর ইউনিয়নের আগসোয়াইল গ্রামে যুবকদের উদ্যোগে করোনাভাইরাসের কারণে ক্ষতিগ্রস্ত অন্তত ৬০টি পরিবারের মাঝে রমজানের উপহার খাদ্য সামগ্রী বিতরণ করেছে যুব সমাজ।

আব্দুর রহমান সানু সরকারের নেতৃত্বে নিজস্ব ব্যবস্থাপনায় গ্রামের দরিদ্র এবং নিম্ন মধ্যবিত্তদের তালিকা প্রনয়নের মাধ্যমে এ খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম করা হয়।

সামাজিক দূরত্ব নিশ্চিত করে উপহার বিতরণ করার পাশাপাশি রাতের অন্ধকারে নিম্ন মধ্যবিত্তদের বাড়িতে বাড়িতে গিয়ে খাদ্য উপহার সামগ্রী পৌছে দেয়া হয়।

খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ- সভাপতি এস এম নজরুল ইসলাম। তিনি বলেন, জাতির এ ক্রান্তিলগ্নে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আহবানে সারা দিয়ে নিজ গ্রামের অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর এমন উদ্যোগকে আমি সাধুবাদ জানাই। আমি চাটমোহর উপজেলার সকল যুবকদের তার নিজ নিজ প্রতিবেশীদের পাশে দাঁড়ানোর আহবান জানাচ্ছি।

এ বিষয়ে আবদুর রহমান সানু সরকার বলেন, গ্রামের অনেকেই দিন আনে দিন খায়। প্রায় মাসখানেক কাজ বন্ধ থাকার কারণে তাদের অবস্থা খুবই শোচনীয় হয়ে পড়ে। তাই আমরা গ্রামের যুবকরা বিবেকের তাড়না থেকে প্রতিবেশীদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি মাত্র।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh