চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে নিহত ২ ; আহত ৬

শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ | ৯:৪৯ পূর্বাহ্ণ | 678 বার

চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে নিহত ২ ; আহত ৬
হার্ডিঞ্জ ব্রিজের চলন্ত ট্রেন (ছবি :খোঁজখবর)

পাবনায় চলন্ত ট্রেনের ছাদ থেকে নিচে পড়ে ২ জন নিহত ও ৬ জন আহত হয়েছে। শুক্রবার (১৪ ডিসেম্বর) ভোর ৫টার দিকে পাকশী হার্ডিঞ্জ ব্রিজ এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-বগুড়ার শিবগঞ্জ উপজেলার শোলগাড়িয়া গ্রামের হাফিজার রহমানের ছেলে আব্দুল হাকিম (১৬) ও একই উপজেলার বিহারহাট গ্রামের জালাল উাদ্দনের ছেলে রবিউল ইসলাম (২০)।

পাকশী পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর শহিদুল ইসলাম জানান, ঢাকা থেকে খুলনাগামী আন্ত:নগর চিত্রা এক্সপ্রেস ট্রেনটি শুক্রবার ভোরে হার্ডিঞ্জ ব্রিজ অতিক্রম করছিল। এ সময় চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে পাবনার পাকশী অংশে দুইজন নিহত ও একজন আহত হয়।

আহতের নাম শান্ত (১১)। তার বাড়িও শিবগঞ্জে। সকালে খবর পেয়ে পাকশী হার্ডিঞ্জ ব্রিজের নিচ থেকে দুইজনের মরদেহ উদ্ধার করে পুলিশ।

অপরদিকে, একই ট্রেনের দুর্ঘটনায় কুষ্টিয়ার ভেড়ামারা অংশে আহত হয়েছে অন্তত ৬ জন। তাদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। তাদের নাম পরিচয় জানা যায়নি।

নিহতরা ট্রেনের ছাদে ভ্রমণ করায় কোনোভাবে অসাবধনতাবশত: রেলব্রিজের গার্ডারের ধাক্কায় মারা গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign