গ্রামে ঘুরে দুঃস্থদের মাস্ক পড়িয়ে দিলেন এসিল্যান্ড

সোমবার, ৩০ মার্চ ২০২০ | ৪:৫১ অপরাহ্ণ | 205 বার

গ্রামে ঘুরে দুঃস্থদের মাস্ক পড়িয়ে দিলেন এসিল্যান্ড

করোন পরিস্থিতি পাল্টে দিয়েছে পাবনার চাটমোহর উপজেলা চিরচেনা পরিবেশ। কোথাও নেই মানুষের কোলাহল। চারিদিকে নিস্তব্ধ পরিবেশ।

এরই মাঝে মোবাইল কোর্ট পরিচালনার সময় করোনা ভাইরাস সংক্রমণ ছড়িয়ে পড়া রোধে ঘুরে ঘুরে পথচারিদের মাস্ক পড়িয়ে দিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. ইকতেখারুল ইসলাম।

রোববার ব্যক্তিগত উদ্যোগে সন্ধ্যা থেকে রাত পর্যন্ত পৌর শহরসহ উপজেলার রেলবাজার, হরিপুর, ঝাকড়া, ধূলাউড়ি ও কাঁটাখালি গ্রামে রাস্তায়, মোড়ে বা বসতবাড়ির সামনে যাকেই পেয়েছেন তাকেই মাস্ক পড়িয়ে দেন এসিল্যান্ড।

এছাড়া ঘুরে ঘুরে তিনি অসহায়-দুঃস্থ ও ছিন্নমূল মানুষদের মাস্ক বিতরণ করেন। এ সময় থানার ওসি সেখ নাসীর উদ্দিন, ইউনিয়ন ভূমি কর্মকর্তা বিপুল জোয়ার্দ্দারসহ আইনশৃঙ্খলা বাহিনীর অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

এসিল্যান্ড ইকতেখারুল ইসলাম বলেন, করোনা ভাইরাস সংক্রমণের কারণে বাজারে হঠাৎ করেই মাস্কের চাহিদা বেড়ে গেছে। আর গ্রামে-গঞ্জের মানুষরা অতোটা সচেতন না। যারা মাস্ক পড়েননি বা কিনতে পারেননি তাদের মধ্যে সচেতনতা বাড়াতে ঘুরে ঘুরে মাস্ক বিতরণ করা হয়েছে। তবে করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সবাইকে সচেতন হওয়ার পরামর্শ দেন তিনি।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign