গ্রামকে শহর করার লক্ষ্যে কাজ করছে সরকার : এমপি প্রিন্স

রবিবার, ০৩ মার্চ ২০১৯ | ৭:০৬ অপরাহ্ণ | 435 বার

গ্রামকে শহর করার লক্ষ্যে কাজ করছে সরকার : এমপি প্রিন্স
Advertisements

পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স বলেছেন, নির্বাচনী ইশতেহার অনুযায়ী গ্রামকে শহর করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে বর্তমান সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী দেশের সব এলাকায় রাস্তা-ঘাটসহ সবকিছুর উন্নয়ন কাজ করা হচ্ছে। আগামীতে শহরের সুবিধা পাবে গ্রামের মানুষ।

রোববার (০৩ মার্চ) দুপুরে পাবনা সদর উপজেলার মালিগাছা ইউনিয়নের দাপুনিয়া জিসিএম-মালিগাছা ভায়া বাঙ্গাবাড়ীয়া কলম বাগান হাট রাস্তা নির্মাণ কাজের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

এমপি প্রিন্স আরো বলেন, শেখ হাসিনা সরকার ক্ষমতায় থাকাতে দেশের অবকাঠামো উন্নয়নের সাথে সাথে উন্নয়ন হয়েছে আইন-শৃঙ্খলারও। আওয়ামীলীগ কথায় নয়, কাজে বিশ্বাস করে। বর্তমান সরকারের এবারের অঙ্গীকার, টেকসই বিনিয়োগ ও অন্তর্ভুক্তিমূলক উন্নয়ন নিশ্চিত করা। এটা দিবালোকের মতো স্পষ্ট যে আওয়ামী লীগ সরকার পরিচালনার দায়িত্ব পেলে জনগণ কিছু পায়, সাধারণ মানুষের জীবন-জীবিকা ও সমৃদ্ধির সকল সুযোগ এবং সম্ভাবনার দ্বার উন্মোচিত হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মালিগাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম শরিফ, সদর উপজেলা প্রকৌশলী ওয়ালীউল্লাহ, উপ-সহকারী প্রকৌশলী বাবলা, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি জালাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক মোস্তাফিজুর রহমান সুইট, উপজেলা আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক হিরোক হোসেন, পৌর আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রকি প্রমুখ।

রাস্তাটির প্রাক্কালিত ব্যয় ১ কোটি ৫০ লক্ষ টাকা। রাস্তাটি আলী মর্তুজা বিশ্বাস সনি’র ঠিকাদার প্রতিষ্ঠান কাজ করবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh