গৃহবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগে ঘরজামাই আটক

বুধবার, ০১ এপ্রিল ২০২০ | ৭:২১ অপরাহ্ণ | 543 বার

গৃহবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগে ঘরজামাই আটক
Advertisements

পাবনার চাটমোহরে গৃহবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগে জালাল হোসেন (২৫) নামে এক ঘরজামাইকে আটক করেছে পুলিশ।

বুধবার সকালে ভুক্তভোগী ওই গৃহবধূ বাদী হয়ে থানায় মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে দুপুরে উপজেলার লাউতিয়া গ্রাম থেকে অভিযুক্তকে আটক করা হয়।

আটক জালাল লাউতিয়া গ্রামের গুল মাহমুদের মেয়ে জামাই এবং পার্শ্ববর্তী বড়াইগ্রাম উপজেলার মজনু মিয়ার ছেলে। দীর্ঘ কয়েকবছর ধরে তিনি শ্বশুরবাড়িতে বসবাস করে আসছিলেন।

জানা গেছে, গত ২৬ মার্চ (বৃহস্পতিবার) দুপুরে লাউতিয়া গ্রামে বাড়ির পাশের একটি পুকুরে গোসল করতে যান ওই গৃহবধূ। গোসল শেষে পুকুর পাড় দিয়ে উঠে আসার সময় আগে থেকে ওঁৎ পেতে থাকা জালাল ওই গৃহবধূকে জাপটে ধরে পাশের একটি জঙ্গলে টেনে নিয়ে ধর্ষণচেষ্টা চালায়। পরে ওই গৃহবধূর চিৎকারে লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় অভিযুক্ত জালাল।

এরপর ওই গৃহবধূ বাড়ি ফিরে বিষয়টি পরিবারের লোকজনকে জানালে স্থানীয় গ্রাম প্রধানদের কাছে অভিযোগ জানানো হয়। পরে গ্রাম প্রধানরা স্থানীয়ভাবে বিষয়টি আপোষ মীমাংসার কথা বলে কালক্ষেপণ করতে থাকে। পরে কোনো বিচার না পেয়ে বুধবার থানায় এসে বাদী হয়ে জালাল হোসেনের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার মামলা দায়ের করেন ভুক্তভোগী ওই গৃহবধূ।

এ ব্যাপারে চাটমোহর থানার ডিউটি অফিসার এএসআই আজিজুল হক বলেন, থানায় ওই গৃহবধূ ধর্ষণ চেষ্টার মামলা দায়েরের পর বুধবার অভিযুক্ত জালালকে আটক করা হয়। পরে তাকে (জালাল) গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh