গৃহবধূকে ধর্ষণের অভিযোগ ; আটক ৩

রবিবার, ০৬ জানুয়ারি ২০১৯ | ৬:২২ অপরাহ্ণ | 1072 বার

গৃহবধূকে ধর্ষণের অভিযোগ ; আটক ৩

পাবনার চাটমোহরে স্বামী পরিত্যক্তা এক গৃহবধূকে (২৬) ধর্ষণের অভিযোগ উঠেছে। শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার নিমাইচড়া ইউনিয়নের মির্জাপুর এলাকায় এ ঘটনা ঘটে।

রোববার সকালে ওই গৃহবধূ ওই এলাকার তোফাজ্জল হোসেনের ছেলে মানিক হোসেন নামে এক যুবককে অভিযুক্ত করে থানায় একটি অভিযোগ দেন। পরে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত মানিকসহ আরও দুই জনকে আটক করে থানায় নিয়ে আসে।

ধর্ষণের শিকার ওই গৃহবধূ জানান, শনিবার বিকেলে চাটমোহরে ব্যক্তিগত কাজ শেষে বাড়ি ফেরার সময় মির্জাপুর এলাকার শাহজাহান চেয়ারম্যানের ধানের চাতালের পাশে দাঁড়িয়ে থাকেন এবং মোবাইলের মাধ্যমে ফোন করে তিনি  ওই গৃহবধূর ভাইকে এসে নিয়ে যেতে বলেন।

এমন সময় মানিক হোসেন তাকে (গৃহবধূ) একা পেয়ে জোরপূর্বক চাতালের পাশে নিয়ে গিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ। পরে রোববার সকালে অভিযোগ দেওয়ার পর পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত মানিক এবং একই এলাকার ইদ্রিস আলী ওরফে ইদ্দি ও ইউপি সদস্য হাসেন আলীকে আটক করে থানায় নিয়ে আসে।

ঘটনার ব্যাপারে চাটমোহর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেখ নাসীর উদ্দিন জানান, ‘অভিযোগ পাওয়ার পর ওই মহিলাকে ডাক্তারী পরীক্ষার জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযান চালিয়ে মানিকসহ তিন জনকে আটক করা হয়েছে।

ওসি আরো জানান, ঘটনাটি তদন্ত করা হচ্ছে। তবে মানিকের নামে অভিযোগ দিলেও তদন্ত করতে গিয়ে আরও দু’একজনের সম্পৃক্ততা আছে বলে মনে হচ্ছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign