বালিশ দুর্নীতি

গণপূর্ত পাবনার নির্বাহী প্রকৌশলী মাসুদুল আলম প্রত্যাহার

বুধবার, ২২ মে ২০১৯ | ৮:২৭ অপরাহ্ণ | 487 বার

গণপূর্ত পাবনার নির্বাহী প্রকৌশলী মাসুদুল আলম প্রত্যাহার
সংগৃহিত ছবি
Advertisements

পাবনার রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের গ্রীন সিটি আবাসিক প্রকল্পে বালিশ দুর্নীতির ঘটনায় গণপূর্ত বিভাগ পাবনার নির্বাহী প্রধান মাসুদুল আলম কে প্রত্যাহার করে নেওয়া হয়েছে।

পাবনার গণপূর্ত সার্কেল এর তত্ত্বাবধায়ক প্রকৌশলী দেবাশীষ চন্দ্র সাহা এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গণপূর্তের প্রধান প্রকৌশলীর আদেশ বলে পাবনার নির্বাহী প্রধান মাসুদুল আলম কে বুধবার সকালে প্রত্যাহার করে নেওয়া হয়।

তাকে প্রত্যাহারের কারণ হিসেবে জানা যায়, রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের গ্রীন সিটি আবাসিক প্রকল্পের ১১০টি ফ্ল্যাটের জন্য কেনা একটি বালিশের মূল্য প্রায় ৬ হাজার টাকা। তা বিল্ডিংয়ে ওঠাতে খরচ ধরা হয় ৭৬০ টাকা।

তাছাড়া প্রতিটি বিছানা কেনা ৫৯৮৬ টাকা পড়লেও তা ফ্লাটে তোলার খরচ ৯৩১ টাকা, এভাবেই টিভি, ফ্রিজ ওয়াশিং মেশিন ও মাইক্রোওয়ে ,বৈদুতিক চুলা ও কেটলি, রুম ইলেকট্রিক আয়রন, টেলিভিশন, ফ্রিজ, ইত্যাদি আসবাবপত্র ক্রয় ও ফ্লাটে ওঠানোর নামে লুটপাটে জড়িত থাকার দায়ে পাবনার নির্বাহী প্রধান মাসুদুল আলম কে প্রত্যাহার করে নেওয়া হয়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh