খোঁজখবরে সংবাদ প্রকাশ : সেই কর্মহীনদের খাদ্য পৌঁছে দিলেন হামিদ মাস্টার

বৃহস্পতিবার, ১৬ এপ্রিল ২০২০ | ৩:৫২ অপরাহ্ণ | 422 বার

খোঁজখবরে সংবাদ প্রকাশ : সেই কর্মহীনদের খাদ্য পৌঁছে দিলেন হামিদ মাস্টার
Advertisements

খোঁজখবরে সংবাদ প্রকাশের পর পাবনার চাটমোহর উপজেলার গৌরিপুর পালপাড়া গ্রামের সেই ছকিনা বেগমসহ কর্মহীন মানুষগুলোর বাড়িতে ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সহায়তা পৌঁছে দিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হামিদ মাস্টার।

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) দুপুরে গৌরিপুর রাধা গোবিন্দ মন্দির প্রাঙ্গনে অসহায় ১৫টি পরিবারের হাতে খাদ্য সামগ্রীর প্যাকেট তুলে দেন তিনি। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, আলু, সাবান, মাস্কসহ অন্যান্য সামগ্রী।

এ সময় তিনি স্থানীয়দের উদ্দেশ্যে বলেন, দেশের এই দুর্যোগের মুহুর্তে সরকার চেষ্টা করে যাচ্ছে কর্মহীন অসহায় মানুষগুলোর হাতে খাদ্য সহায়তা পৌঁছে দিতে। অনেকে ব্যাক্তি প্রতিষ্ঠানও এগিয়ে আসছে। আপনাদের কথা সাংবাদিকরা তাদের সংবাদ মাধ্যমে তুলে ধরেছেন। সেই বিষয়টি জানতে পেরে আমি ক্ষুদ্র সহায়তা নিয়ে আপনাদের পাশে দাঁড়ালাম।

উপজেলা চেয়ারম্যান আব্দুল হামিদ মাস্টার অনলাইন নিউজ পোর্টাল খোঁজখবরকে ধন্যবাদ জানান অসহায় মানুষদের কথা তুলে ধরার জন্য।

খাদ্য সামগ্রী পেয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন ছকিনা বেগম। বলেন, ‘কয়ডাদিন ধইরে ঘরে খাওয়ার নাই। খায়া, না খায়া দিন যাতিছে। উপজেলা চিয়েরমেন যে খাওয়ার দিলো তা দিয়ে কয়েকডাদিন চলতে পারবোনে।’

খাদ্য সহায়তা বিতরণকালে সংক্ষিপ্ত বক্তব্য দেন, নিমাইচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান খোকন, সাংবাদিক হেলালুর রহমান জুয়েল, শাহীন রহমান,  স্থানীয় স্বেচ্ছাসেবক দীপ কুমার প্রমুখ।

‘কেউ কিচ্চু দেয় নাই ব্যাটারে, ক্যাবা কইরে দিনপাত চলবো’ শিরোনামে গত ১৪ এপ্রিল একটি প্রতিবেদন প্রকাশ করে খোঁজখবর। প্রতিবেদনটি নজরে আসার পর অসহায় পরিবারগুলোর বাড়িতে খাদ্য পৌঁছে দেয়ার সিদ্ধান্ত নেন আব্দুল হামিদ মাস্টার।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh