খালেদা জিয়ার মুক্তির দাবিতে সুজানগরে র‌্যালী সমাবেশ

বৃহস্পতিবার, ২৭ সেপ্টেম্বর ২০১৮ | ৭:০১ অপরাহ্ণ | 989 বার

খালেদা জিয়ার মুক্তির দাবিতে সুজানগরে র‌্যালী সমাবেশ
Advertisements

বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসাসহ মুক্তির দাবিতে পাবনার সুজানগরে সমাবেশ ও দিনভর পথযাত্রা কর্মসূচি পালন করেছেন দলটির নেতাকর্মীরা। এ সময় তারা জনসাধারনের মাঝে লিফলেট বিতরণ করেন।

বৃহস্পতিবার সকাল এগারোটায় সুজানগরের উলাট মাদ্রাসা মাঠে অস্থায়ীভাবে নির্মিত ‘বেগম খালেদা জিয়া মুক্তি মঞ্চে’ আয়োজিত সমাবেশে প্রধান বক্তার বক্তব্য দেন, কর্মসূচির আহবানকারী জেলা বিএনপির যুগ্ম সম্পাদক পাবনা-২ আসনের মনোনয়ন প্রত্যাশী আব্দুল হালিম সাজ্জাদ।

সমাবেশে অন্যদের মাঝে বক্তব্য দেন, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক নূর মোহাম্মদ মাসুম বগা, আবুল হাশেম, আনিসুল হক বাবু, জেলা বিএনপি নেতা হাফিজুর রহমান রানা, আব্দুল লতিফ জোয়াদ্দার, উপজেলা বিএনপির সহ সভাপতি আব্দুল মজিদ শাহ ঝন্টু, আব্দুল কাদের, সহ সাংগঠনিক সম্পাদক মাসুম হায়দার, জেলা যুবদলের সভাপতি মোসাব্বির হোসেন সনজু, সাধারন সম্পাদক ইলিয়াস আহমেদ হিমেল রানা, সাংগঠনিক সম্পাদক মনির আহমেদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক মাসুদ রানা, জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক কামরুজ্জামান প্রিন্স, সাংগঠনিক সম্পাদক সাদ্দাম হোসেন, উপজেলা যুবদলের সভাপতি হারুন মোল্লা, সাধারন সম্পাদক জসিম বিশ্বাস, উপেজলা জাসাসের সভাপতি রহমত আলী শেখ, পৌর যুবদলের আহবায়ক ছিদ্দিক বিশ্বাস, উপজেলা ছাত্রদলের আহবায়ক শফিউল ইসলাম বাবু, যুগ্ন আহবায়ক আনোয়ার হোসেন, এডওয়ার্ড কলেজ শাখা ছাত্রদলের সাধারন সম্পাদক ইফতেহাদুল হাসান সাগর প্রমুখ।

বক্তারা অবিলম্বে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও চেয়ারপার্সনের বিশেষ সহকারী এড. শিমুল বিশ্বাসের মুক্তির দাবি জানান।

Sujanagar Bnp Sazzad Pic-2

সমাবেশ শেষে জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আব্দুল হালিম সাজ্জাদের নেতৃত্বে বেগম খালেদা জিয়া, তারেক রহমান, শিমুল বিশ্বাসের ছবি নিয়ে প্রদর্শন করা হয় বিশাল মানবপ্রাচীর।

এরপর দলের নেতাকর্মীরা জাতীয় এবং দলীয় পতাকা ও ধানের শীষসহ গাড়ির বহর নিয়ে কাচুরি মোড়, শুটকার মোড়, হাসপাতাল সড়ক, সুজানগর বাজার এলাকা, তাঁতীবন্দ, পোড়াডাঙ্গা, ঘোড়াদহ, শান্তিপুর, চিনেখড়া, দুলাই, দারিয়াপুর, আহম্মেদপুর, কাশিনাথপুর, আমিনপুর, কাজিরহাট প্রভৃতি এলাকা প্রদক্ষিণ করে। এ সময় তারা বেগম খালেদা জিয়া ও শিমুল বিশ্বাসের মুক্তির দাবিতে শ্লোগান দেন।

প্রায় দুই হাজার মোটর সাইকেল, শতাধিক মাইক্রোবাস ও বেশ কয়েকটি ট্রাকে করে নেতাকর্মীরা বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে এবং নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবি সম্বলিত ফ্যাস্টুন ও ব্যানার বহন করে।

উল্লেখ্য, সকাল এগারোটা থেকে কর্মসূচি শুরু হয়ে বিকাল সাড়ে পাঁচটায় শেষ হয়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh