খাবার সহায়তা নিয়ে বাড়িতে বাড়িতে যুবলীগ নেতা

সোমবার, ০৬ এপ্রিল ২০২০ | ১০:২১ অপরাহ্ণ | 510 বার

খাবার সহায়তা নিয়ে বাড়িতে বাড়িতে যুবলীগ নেতা
Advertisements

পাবনার ঈশ্বরদী উপজেলার পদ্মা নদীর ভাঙ্গন কবলিত এলাকা সাঁড়া ইউনিয়নের আরামবাড়িয়া বাজার এলাকার ১নং ওয়ার্ডের মৃত নওশের মালিথার সহধর্মিণী আমেনা বেগম। বয়স সত্তর ছুঁই ছুঁই। পুরোনো একটি জীর্ণ কাপড় পড়ে টিনের দোচালা ঘরের মাটির বারান্দায় বসে কাথা সেলাই করছিলেন।

হঠাৎ যেন তার পান খাওয়া মুখখানি হাসিতে ভরে উঠলো। কারণ তার সামনে খাদ্য সামগ্রীর সহায়তা নিয়ে হাজির এক যুবক। খাবারের প্যাকেট হাতে নিয়ে খুশি হয়ে দোয়া করলেন যুবককে।

এমন চিত্রের দেখা মেলে পাবনার ঈশ্বরদী উপজেলা সাড়া ইউনিয়নে। আর যিনি খাদ্য সহায়তা নিয়ে আমেনা বেগমের মতো অসহায় মানুষদের বাড়িতে হাজির হচ্ছেন তিনি হলেন সাঁড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান স্বজন সরদার।

যিনি তার ব্যক্তিগত উদ্যোগে করোনাভাইরাসের কারনে ক্ষতিগ্রস্থ নিজ গ্রামের দিনমজুরসহ কর্মহীন অসহায় সাধারন মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন।

সোমবার (৬ এপ্রিল) বিকেল থেকে রাত পর্যন্ত বাড়ি বাড়ি গিয়ে ঈশ্বরদী উপজেলার সাঁড়া ইউনিয়ের নয়টি ওর্য়ার্ডের হতদরিদ্র, অসহায় দুঃস্থ নিম্নমধ্যবিত্ত সাতশো পরিবারের মাঝে ব্যাক্তিগত সহায়তায় বাড়ি বাড়ি গিয়ে এই খাদ্যসামগ্রী পৌছে দেওয়া হয়।

ঈশ্বরদীর পদ্মা নদী ভাঙ্গন কবলিত এলাকার অসহায় কর্মহীন ও হত দরিদ্রদের মধ্যে প্রায় ৭ শতাধিক পরিবারকে এই ত্রাণ বিতরণ করা হয়েছে। এ সকল ত্রানের মধ্যে রয়েছে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি আলু, ১কেজি লবন, ১ টি সাবান।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলার সাঁড়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জমসেদ আলী সরকার,সহ-সভাপতি আনোয়ার হোসেন আনা সরদার, আখলাকুর রহমান রিপন, সাধারন সম্পাদক সাজেদুল ইসলাম সাধু, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন মোল্লা, শামিমপ্রাং, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি হারুনুর রশীদ হারুন, সাধারন সম্পাদক শামিম মন্ডল, যুবলীগ সাধারন সম্পাদক শরিফুল ইসলাম তোতা,ছাত্রলীগ সভাপতি আতিকুল হক আতিক প্রমুখ।

এ ব্যাপারে সাঁড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি স্বজন সরদার জানান, আমার এলাকায় ৭ শতাধিক অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছি। দেশের পরিস্থিতি ভালো না হওয়া পর্যন্ত এই কর্মকাণ্ড অব্যাহত থাকবে।’ তিনি এই কার্যক্রমে ঈশ্বরদী উপজেলার সকল বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh