খরবাড়িয়া কিন্ডারগার্টেন স্কুল থেকে ৪ জনের এ প্লাস

বৃহস্পতিবার, ২৭ ডিসেম্বর ২০১৮ | ৬:১২ অপরাহ্ণ | 598 বার

খরবাড়িয়া কিন্ডারগার্টেন স্কুল থেকে ৪ জনের এ প্লাস
জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীরা
Advertisements

এবারের পিইসি পরীক্ষায় ঈর্ষণীয় সাফল্য অর্জন করেছে পাবনার চাটমোহর উপজেলার মথুরাপুর ইউনিয়নের খরবাড়িয়া কিন্ডারগার্টেন স্কুল। এ স্কুল থেকে ৪ জন জিপিএ-৫ পেয়েছে।

২০১৬ সালের প্রতিষ্ঠিত স্কুল থেকে এবছরই প্রথম প্রাথমিক সমাপনী পরীক্ষায় (পিইসি) ৫ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। তার মধ্যে ৪ জনই জিপিএ-৫ লাভ করে।

তারা হলো-জোবায়ের হোসেন জিহাদ, জোনায়েদ সিদ্দিক নিহন, তামিম আক্তার তানিয়া ও হাসি খাতুন। আরেক শিক্ষার্থী ওমর আল ফাহাদ লাভ করে জিপিএ ৪.৮৩।

খরবাড়িয়া কিন্ডারগার্টেন স্কুলের অধ্যক্ষ ফেরদৌসি বেগম জানান, প্রথমবার অংশ নিয়ে ৫ জনের মধ্যে ৪ জনের জিপিএ-৫ লাভ করায় আমরা খুবই আনন্দিত। আমাদের পরিশ্রম স্বার্থক হয়েছে। এ ফলাফল আমাদের আগামীতে আরো ভালো কিছু করার সাহস যোগাবে।

স্কুলের সভাপতি ফজলুল হক বলেন, নতুন প্রতিষ্ঠান হিসেবে এ ফলাফল নি:সন্দেহে ভাল ও আশাব্যঞ্জক। এই ধারা বজায় রাখতে হবে শিক্ষকদের। দুই বছর ধরে আমরা স্কুলটিকে এলাকার মধ্যে স্বনামধন্য স্কুলে পরিণত করতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছি। এই সাফল্যে আমি স্কুলের শিক্ষক মন্ডলী, অভিভাবক ও পরিচালিনা পর্ষদকে ধন্যবাদ জানাচ্ছি।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh