‘ক্ষমতার দম্ভ নয়, গণরায়ে নৌকার বিজয় হবে’

শনিবার, ০৫ সেপ্টেম্বর ২০২০ | ৬:৩৯ অপরাহ্ণ | 56 বার

‘ক্ষমতার দম্ভ নয়, গণরায়ে নৌকার বিজয় হবে’
Advertisements

ক্ষমতার দম্ভ দেখিয়ে নয়, ভোটারদের মন জয় করে গণরায়েই পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের উপনর্বিাচনে আওয়ামীলীগ বিজয়ী হবে বলে মন্তব্য করেছেন দলটির রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন।

শনিবার (০৫ সেপ্টেম্বর) দুপুরে জেলা আওয়ামীলীগের আয়োজনে ঈশ্বরদীর ঈমান কমিউনিটি সেন্টারে আসনটির সদ্য প্রয়াত সংসদ সদস্য সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফের স্মরণসভা ও দলীয় প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

এস এম কামাল বলেন, প্রয়াত সংসদ সদস্য শামসুর রহমান শরীফ ভাষা আন্দোলন, মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুকে হত্যার পর আওয়ামীলীগের কর্মীদের সুসংগঠিত করতে অসমান্য অবদান রেখেছেন। তাঁর ধারাবাহিকতায় আওয়ামীলীগ সভানেত্রী এ অঞ্চলের আওয়ামীলীগের পরীক্ষীত ত্যাগী নেতা মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ^াসকে মনোনয়ন দিয়েছেন। সকল নেতাকর্মীকে বিভেদ ভুলে নৌকা প্রতীককে বিজয়ী করতে মাঠে নামতে হবে।

আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের উদ্দেশ্যে এস এম কামাল বলেন, এখানে নৌকা হারলে আমি, আপনি হারব। শেখ হাসিনা কষ্ট পাবেন। জননেতা শামসুর রহমান শরীফের আত্মাও কষ্ট পাবে। আপনারা ঐক্যবদ্ধ থাকলে এখানে নৌকার বিজয় অবশ্যই নিশ্চিত হবে।

জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্সের সঞ্চালনায় স্মরণ ও প্রতিনিধি সভায় সম্মানিত অতিথি ছিলেন স্কয়ার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু এমপি, পাবনা-২ আসনের সংসদ সদস্য ফিরোজ কবীর এমপি ।

সম্মানিত অতিথির বক্তব্যে মুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু বলেন, আওয়ামীলীগের ভোটার, সাংগঠনিক শক্তি সবকিছুই অন্য প্রার্থীদের চেয়ে বেশী। ২০১৮ সালের জাতীয় নির্বাচনের আগে অতি উৎসাহীরা ক্ষমতার দম্ভ দেখিয়ে বিরোধী প্রার্থীর উপর হামলা করে আওয়ামীলীগের ভাবমূর্তি নষ্ট করেছিল। এই উপ নির্বাচনে যেন তার পুনরাবৃত্তি না হয় সেদিকে সতর্ক থাকার দৃষ্টি রাখতে হবে।

সম্মানিত অতিথি ছাড়াও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এমপি, পাবনা-৪ আসনের উপ-নির্বাচনে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস, ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পাঞ্জাব আলী বিশ্বাস, স্বেচ্ছাসেবকলীগের সাবেক কেন্দ্রীয় নেতা রফিকুল ইসলাম লিটন, পাবনা পৌর মেয়র কামরুল হাসান মিন্টু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন, ঈশ্বরদী উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুস সালাম খান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বশির আহমেদ বকুল প্রমুখ।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh