কৌশলে পালিয়ে অপহরণ থেকে রক্ষা পেলো স্কুলছাত্রী !

বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ | ৯:০৬ অপরাহ্ণ | 295 বার

কৌশলে পালিয়ে অপহরণ থেকে রক্ষা পেলো স্কুলছাত্রী !
প্রতিকী ছবি
Advertisements

অপহরণকারী দলের হাত থেকে কৌশলে পালিয়ে রক্ষা পেলো মীম খাতুন (১২) নামের এক স্কুলছাত্রী। আজ বুধবার (২৬ সেপ্টেম্বর) পাবনার সাঁথিয়ায় এ ঘটনা ঘটে।

রক্ষা পাওয়া ওই স্কুলছাত্রী মীম উপজেলার ধোপাদহ ইউনিয়নের নাড়িয়াগদাই সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রী ও একই গ্রামের রতন হোসেনের মেয়ে।

নাড়িয়াগদাই সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজুল হক ওই স্কুলছাত্রীর বরাত দিয়ে জানান, বুধবার সকাল সাড়ে ৯টার দিকে মীম খাতা কেনার জন্য স্কুল থেকে বের হয়। সে রাস্তা পার হতেই একটি কালো মাইক্রোবাসে এসে কয়েকজন তাকে মুখে রুমাল দিয়ে অজ্ঞান করে গাড়িতে তুলে নিয়ে যায়।

মাইক্রোবাসটি ধুলাউড়ি-ডেমরা সড়কে বাউশগাড়ী এলাকায় গিয়ে অপহরণকারী দল নাস্তা করার জন্য দাঁড়ায়। এ সময় মীম জেগে দেখে মাইক্রোবাসের দরজা খোলা। মুহুর্তেই সে দৌঁড়ে পালিয়ে পার্শ্ববতী বাউশগাড়ী গ্রামে গিয়ে আশ্রয় নেয়।

তিনি আরও বলেন, পরে ওখানকার স্থানীয়দের সহায়তায় আমাকে খবর দেয়া হলে উপজেলা নির্বাহী অফিসার ও থানা পুলিশকে অবহিত করি। পরে উপজেলা নির্বাহী অফিসার ও সাঁথিয়া থানা পুলিশের সহায়তায় বাউশগাড়ী থেকে মেয়েটিকে নিয়ে আসা হয়।

এ ব্যাপারে সাঁথিয়া অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) ওসি তদন্ত আব্দুল মজিদ জানান, আমরা জানামাত্র অতি গুরুত্ব সহকারে নিয়ে চারিদিকে নজর রাখি। আশপাশের সবগুলো থানায় অবগত করে মাইক্রোবাসটি খুঁজে বের করতে অভিযানে নামে পুলিশ।

এরই এক পর্যায়ে মেয়েটিকে উদ্ধার করা সম্ভব হয়। ঘটনাস্থলে পৌঁছানোর আগেই অপহরণকারীরা পালিয়ে যায়।  জিজ্ঞাসাবাদ শেষে স্কুলছাত্রীকে তার মা-বাবার কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh