কোন দেশের নির্বাচন একেবারে নিখুঁত ; প্রশ্ন কাদেরের

রবিবার, ২০ জানুয়ারি ২০১৯ | ৭:১৯ অপরাহ্ণ | 470 বার

কোন দেশের নির্বাচন একেবারে নিখুঁত ; প্রশ্ন কাদেরের
সংগৃহিত ছবি
Advertisements

জাতিসংঘ মহাসচিব আন্তোনিও গুতেরেসের নির্বাচন নিয়ে বক্তব্যের প্রতিক্রিয়ায় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, নিখুঁতভাবে কোন দেশে নির্বাচন হয়েছে? কে বলতে পারবে তাদের দেশের নির্বাচনটা একেবারে নিখুঁত?

রোববার (২০ জানুয়ারি) বনানীর সেতু ভবনে জাতিসংঘ মহাসচিবের বক্তব্যের বিষয়ে জানতে চাইলে সাংবাদিকদের তিনি এসব  কথা বলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

শুক্রবার (১৮ জানুয়ারি) নিউইয়র্কে সংবাদ ব্রিফিংয়ে এক সাংবাদিকের প্রশ্নের জবাবে জাতিসংঘ মহাসচিব বলেছেন, বাংলাদেশে নির্বাচন ‘পারফেক্ট’ (যথাযথ) হয়নি। তবে তিনি এও বলেন, বাংলাদেশের নির্বাচন নিয়ে কোনো অনিয়ম বা অভিযোগের তদন্তের এখতিয়ার জাতিসংঘের নেই।

জাতিসংঘ মহাসচিব সংলাপের আহ্বানে জানিয়েছেন, এ ব্যাপারে সরকার কোনো উদ্যোগ নেবে কি না-এ বিষয়ে সাংবাদিকরা জানতে চাইলে ওবায়দুল কাদের বলেন, সব রাজনৈতিক দলের সঙ্গে সংলাপ অব্যাহত থাকা উচিত। তিনি বলেন, নির্বাচন নিয়ে সংলাপের কথা জাতিসংঘ বলেনি। একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে সংলাপের প্রয়োজন নেই।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh