কেশবপুরে ২৯টি ধর্মীয় প্রতিষ্ঠানে অনুদানের চেক বিতরণ

শুক্রবার, ২৮ জুন ২০১৯ | ২:৫৫ অপরাহ্ণ | 643 বার

কেশবপুরে ২৯টি ধর্মীয় প্রতিষ্ঠানে অনুদানের চেক বিতরণ
Advertisements

যশোরের কেশবপুর উপজেলা প্রশাসনের আয়োজনে ধর্ম বিষয়ক মন্ত্রনালয় হতে বরাদ্দকৃত ২৯টি ধর্মীয় প্রতিষ্ঠানে ৭ লাখ ৫ হাজার টাকার অনুদানের চেক বৃহস্পতিবার (২৭ জুন) বিতরণ করা করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানূর রহমানের সভাপতিত্বে ও সহকারী শিক্ষা অফিসার মাসুদুর রহমানের সঞ্চালনায় শহরের প্রাথমিক শিক্ষক মিলনায়তনে প্রধান অতিথি হিসাবে অনুদানের চেক বিতরণ করেন সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক এমপি।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, যশোর জেলা পরিষদের সদস্য আলহাজ্ব হাসান সাদেক, থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আকবর হোসেন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক নাজমূল হুদা বাবু, সহকারী শিক্ষা অফিসার সাঈদ, আনিছুর রহমান, হারুনার রশিদ, রবীন্দ্রনাথ, প্রবীর মিত্র।

পরে প্রধান অতিথি সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক এমপি একই স্থানে উপজেলা সকল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও এসএমসি কমিটির সভাপতিদের সাথে মতবিনিময় করেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh