কেন্দ্রীয় ছাত্রলীগ নেতাকে মারধরের ঘটনায় মামলা ; গ্রেফতার-৪

বুধবার, ২২ এপ্রিল ২০২০ | ৬:৩০ অপরাহ্ণ | 612 বার

কেন্দ্রীয় ছাত্রলীগ নেতাকে মারধরের ঘটনায় মামলা ; গ্রেফতার-৪
প্রতিকী ছবি
Advertisements

পাবনার চাটমোহরে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি তৌহিদুল ইসলাম পরশ ও তার স্বজনদের মারধরের ঘটনায় থানায় মামলা হয়েছে।

মঙ্গলবার (২১ এপ্রিল) রাতে ওই ছাত্রলীগ নেতার বড় ভাই আবুল কালাম আজাদ বাদি হয়ে মামলাটি দায়ের করেন। মামলা নং-১০।

মামলায় হরিপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মকবুল হোসেনসহ ২১ জনকে এজাহার নামীয় ও অজ্ঞাতানামা ৪/৫ জনকে আসামী করা হয়েছে।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসীর উদ্দিন জানান, পুলিশের হাতে আটক দুই গ্রাম পুলিশসহ চারজনকে গ্রেফতার দেখিয়ে বুধবার (২২ এপ্রিল) দুপুরে আদালতে সোপর্দ করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- গ্রাম পুলিশ মিন্টু রহমান, সানোয়ার হোসেন এবং ইউপি চেয়ারম্যানের দুই ভাতিজা মোবারক হোসেন ও কদর হোসেন।

উল্লেখ্য, সোমবার (২০ এপ্রিল) বিকেলে চড়ইকোল গ্রামে স্থানীয় ইউপি সদস্য ইউনুস আলীর সাথে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি তৌহিদুল ইসলাম পরশের বড় ভাই আবুল কালাম আজাদের বাকবিতন্ডা হয়। পরে দু’জনের মধ্যে হাতহাতি হয়।

এরপর ওই ইউপি সদস্যর বড় ভাই ইউনিয়ন বিএনপির সভাপতি কফিল উদ্দিন লোকজন নিয়ে আবুল কালাম আজাদকে বাড়ি থেকে টেনে বের করে মারধর করেন। বড় ভাইকে বাাঁচাতে গেলে তৌহিদুল ইসলাম পরশও মারধরের শিকার হন। এ ঘটনায় আহত হন কমপক্ষে ১০ জন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh