কিস্তির টাকা চাওয়ায় স্ত্রীর শরীর ঝলছে দিলো স্বামী

রবিবার, ১৬ সেপ্টেম্বর ২০১৮ | ৬:২৬ অপরাহ্ণ | 380 বার

কিস্তির টাকা চাওয়ায় স্ত্রীর শরীর ঝলছে দিলো স্বামী
Advertisements

এনজিও থেকে নেয়া ঋণের কিস্তির টাকা চাওয়ায় গরম পানি দিয়ে স্ত্রী শাপলা খাতুনের (২৫) শরীর ঝলসে দিয়েছেন স্বামী শামিম হোসেন।

রবিবার (১৬ সেপ্টেম্বর) সকালে পাবনার সাঁথিয়া উপজেলার ধোপাদহ ইউনিয়নের হাপানিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় জানায়, প্রায় ১০ বছর আগে উপজেলার ধোপাদহ ই্উনিয়নের বড় পাইকশা গ্রামের শামসুলের মেয়ে শাপলা খাতুনের বিয়ে হয় একই ইউনিয়নের হাপানিয়া গ্রামের বাছেদ খান ওরফে মুনানের ছেলে শামিমের সঙ্গে। তাদের তিনটি সন্তানও রয়েছে।

রবিবার সকালে শাপলা তার স্বামীর নিকট কিস্তির টাকা চাইতেই স্বামী রেগে গিয়ে গালিগালাজ করতে থাকে। এক পর্যায়ে চুলায় ভাত রান্না করার গরম পানি ঢেলে দেয় শাপলার গায়ে। এ সময় শাপলা চিৎকার করতে থাকলে পাষণ্ড স্বামী শামীম পালিয়ে যায়।

পরে স্থানীয়দের সহযোগিতায় পরিবারের লোকজন শাপলাকে সাঁথিয়া হাসপাতালে নিয়ে যায়। হাসাপাতালে শাপলার অবস্থা গুরুতর দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে পাবনা জেনারেল হাসপাতালে রেফার্ড করেন।

শাপলার মা ময়না খাতুন জানান, বিয়ের পর থেকেই শাপলার স্বামী ও শ্বশুর-শাশুড়ি মিলে শাপলাকে বিভিন্ন সময় নির্যাতন করে আসছে। শামিম কোনো কাজকর্ম করে না। নেশা করা আর জুয়া খেলা তার প্রধান কাজ।

এ বিষয়ে সাঁথিয়া থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল মজিদ জানান, মেয়ের বাবাকে অভিযোগ দিতে বলেছি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh