কাশীনাথপুরে মাদক-সন্ত্রাস বিরোধী মানববন্ধন সমাবেশ

শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ | ৮:০৬ অপরাহ্ণ | 512 বার

কাশীনাথপুরে মাদক-সন্ত্রাস বিরোধী মানববন্ধন সমাবেশ
Advertisements

পাবনার বেড়া উপজেলার আমিনপুর থানার কাশীনাথপুরে মাদক নির্মূল কমিটির উদ্যোগে মাদক ও সন্ত্রাস বিরোধী সমাবেশ  মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বাদ জুম্মা কাশীনাথপুর চৌরাস্তার মোড়ে এ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।

হরিদেবপুর হযরত আলী (রা.) জামে মসজিদের সভাপতি ও মাদক নির্মূল কমিটির আহবায়ক আলহাজ্ব মজিবর রহমান মজনুর সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচি শেষে সমাবেশে উপস্থিত থেকে বক্তব্য দেন, আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ওবায়েদ।

তিনি বলেন, মাদকের করাল গ্রাস থেকে রক্ষা পেতে হলে অভিভাবকদেও সচেতন হতে হবে। প্রথমে নিজের ঘরকে মাদকমুক্ত কতে হবে। অভিভাবকরা সচেতন হলে সমাজ, জাতি ও দেশ মাদকমুক্ত হবে। মাদক নির্মূলে এটাই হলো আমাদের প্রথম করণীয় কাজ। তিনি আরও বলেন, মাদক সেবী সৃষ্টি না হলে মাদক ব্যবসায়ীরা এমনিতেই ধ্বংস হয়ে যাবে।

সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি পরিচালনা করেন সমাজসেবক শেখ শাহজাহান সিরাজ। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন মুফতি হেলাল উদ্দিন, আব্দুল বারেক, সমাজসেবক হারুণ অর রশিদ, ইউপি সদস্য জাহাঙ্গীর হোসেন, ছাত্রনেতা মাহবুবুর রহমান মান্নান, শেখ রাসেল প্রমূখ।

সমাবেশে বক্তারা বলেন, মাদক-সন্ত্রাসে কাশীনাথপুরের মানুষের জীবন দূর্বিসহ হয়ে উঠেছে। তাই অত্র এলাকার মানুষের জীবনে স্বস্তি ও শান্তি ফিরিয়ে আনতে মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে গণজাগরণ সৃষ্টি করতে হবে।

বক্তারা কাশীনাথপুরের মাটিকে মাদক ও সন্ত্রাসমুক্ত করতে দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করে আরও বলেন, মাদক নির্মূল কেবলমাত্র প্রদক্ষেপেই যথেষ্ট নয়। মাদক-সন্ত্রাসের বিরুদ্ধে সর্বস্তরের মানুষকে এগিয়ে আসতে হবে এবং সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে।

কাশীনাথপুর এলাকা অসংখ্য ছাত্র-শিক্ষক-অভিভাভক-ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ স্বত:স্ফূর্তভাবে উক্ত সমাবেশে অংশ নেয়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh