কাশিনাথপুর হাট-বাজারের শৌচাগারের বেহাল অবস্থা

শুক্রবার, ০৭ সেপ্টেম্বর ২০১৮ | ৮:৫৬ অপরাহ্ণ | 455 বার

কাশিনাথপুর হাট-বাজারের শৌচাগারের বেহাল অবস্থা
Advertisements

পাবনার সাঁথিয়া উপজেলার কাশিনাথপুর হাট-বাজারের শৌচাগারের বেহাল অবস্থা। এতে করে চরম দুর্ভোগে পড়েছেন ক্রেতা-বিক্রেতা ও দোকানদাররা।

লিখিত অভিযোগে জানা যায়, কাশিনাথপুর হাট-বাজারে ১টি মাত্র শৌচাগার। এ হাট-বাজারে প্রায় ১৪/১৫টি মার্কেট রয়েছে।

দু’ একটি মার্কেট ব্যতিত এ সকল মার্কেটে কোন শৌচাগার না থাকায় ঐ একটি শৌচাগারই এক মাত্র ভরসা দোকানদার ও ক্রেতা-বিক্রেতাদের।

শৌচাগারটি পরিস্কার না থাকায় তাও অধিকাংশ সময় ব্যবহারের অনুপযোগী হয়ে থাকে। ফলে দোকানদার ও ক্রেতা-বিক্রেতারা যত্রতত্র প্রসাব-পায়খানা করে পরিবেশের ভয়ানক সমস্যার সৃষ্টি করছে।

বাজারের কয়েকজন দোকানদার জানান, এত বড় হাট-বাজারে একটি মাত্র শৌচাগার। প্রসাব-পায়খানা করতে গেলে লাইন ধরে থাকতে হয়। যাদের পেট খারাপ তারা অপেক্ষা না করেই যত্রতত্রই পায়খানা করে পরিবেশ নষ্ট করছে।

শৌচাগারটির উপরের টিনের চাল ছিদ্র হয়ে সামান্য বৃষ্টি হলেই পানি ভিতরে পড়ে। এ ব্যাপারে হাট-বাজারের ইজাদারদের বলে কোন ফল হয়নি।

শৌচাগারটি পরিস্কারসহ মোরামত করার কথা স্থানীয় ইউপি চেয়ারম্যানকে বললে সে দ্রুত সময়ের মধ্যেই  করে দিবে বলে আশ্বাস দেন। কিন্তু কাজের কাজ কোনটাই হচ্ছে না।

কাশিনাথপুর হাট-বাজারের শৌচাগারটি দ্রুত সময়ের মধ্যে মেরামতসহ শৌচাগারের সংখ্যা বৃদ্ধির জন্য উপজেলা নির্বাহী অফিসারের নিকট আবেদন করেছেন বলে দোকানদারগণ জানান।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh