কলেজ অধ্যক্ষের অপসারণ দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মানববন্ধন

রবিবার, ১২ সেপ্টেম্বর ২০২১ | ৫:৩২ অপরাহ্ণ | 77 বার

কলেজ অধ্যক্ষের অপসারণ দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মানববন্ধন

পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. হুমায়ুন কবির মজুমদারের অপসারণ দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন করেছেন সাধারণ শিক্ষার্থীরা।

রোববার দুপুরে কলেজ ক্যাম্পাসের কমার্স ভবনের সামনে থেকে সাধারণ শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল বের করেন। পরে বিক্ষোভ মিছিল নিয়ে কলেজের মূল ফটকের সামনে মানববন্ধনে মিলিত হন তারা।

এ সময় সাধারণ শিক্ষার্থীরা কলেজের অধ্যক্ষের অপসারণ দাবি ও তার বিরুদ্ধে শ্লোগান দেন। শিক্ষার্থীরা বলেন, কলেজের বিভিন্ন উন্নয়ন তহবিল হতে নামে বেনামে অর্থ তুলে সেই অর্থ আত্মসাত করেছেন এই অধ্যক্ষ। চলতি বছরে দুদকের মামলায় ও তদন্তে তার বিরুদ্ধে আনিত দূর্নীতির অভিযোগ প্রমানিতও হয়েছে। তাই এই অধ্যক্ষকে দ্রুত অপসারণ করে শিক্ষার সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনার দাবি জানান শিক্ষার্থীরা।

এই বিক্ষোভে সংশিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানের বিভিন্ন বিভাগের শিক্ষার্থী ও বিভিন্ন ছাত্র সংগঠনের প্রতিনিধিরা একাত্বতা প্রকাশ করে অংশ নেন।

এ বিষয়ে কলেজ অধ্যক্ষ প্রফেসর ড. হুমায়ুন কবির মজুমদারের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, এ বিষয়ে তিনি কোনো মন্তব্য করতে রাজী নন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign