কলেজছাত্র মিশকাত হত্যাকারীদের গ্রেপ্তার দাবীতে মানববন্ধন

বৃহস্পতিবার, ০৮ নভেম্বর ২০১৮ | ৪:৫১ অপরাহ্ণ | 561 বার

কলেজছাত্র মিশকাত হত্যাকারীদের গ্রেপ্তার দাবীতে মানববন্ধন
শিক্ষার্থীদের মানববন্ধন

পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের রসায়ন বিভাগের ছাত্র আহমেদ মিশকাত (২৪) হত্যার প্রতিবাদে ও ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার দাবিতে পাবনায় মানববন্ধন হয়েছে।

বৃহস্পতিবার সকালে শহরের আব্দুল হামিদ সড়কে সরকারি এডওয়ার্ড কলেজের শিক্ষার্থীরা এ কর্মসুচির আয়োজন করে।

এদিন বেলা ১১টার দিকে কলেজের শিক্ষার্থী ও মিশকাতের সহপাঠিরা ক্যাম্পাস ছেড়ে এসে শহরের আব্দুল হামিদ সড়কে অবস্থান নেন।

এক পর্যায়ে তাঁরা দীর্ঘ মানববন্ধন তৈরি করেন। মানববন্ধনে মিশকাত হত্যাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবীতে বিভিন্ন পোষ্টার, ব্যানার ও ফেস্টুন প্রদর্শণ করা হয়।

শিক্ষার্থীদের দাবীর সঙ্গে একাত্বতা প্রকাশ করে মিশকাতের বাবা, স্বজন, প্রতিবেশী ও শহরের বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের কর্মীরা এসে মানববন্ধনে যোগ দেন।

মানববন্ধন চলাকালে বক্তব্য দেন, মিশকাতের বাবা   শিক্ষক সৈয়দ গোলাম মোস্তফা, ভাই দারাজ উদ্দিন, সহপাঠি সাব্বির আহম্মেদ, ইত্তেহাদ হাসান, সোহাগ হোসেন, আসাদ, পলাশ, বিপ্লব প্রমুখ। বক্তারা অবিলম্বে মিশকাত হত্যাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমুলক শাস্তি দাবী করেন।

মিশকাতের বাবা সৈয়দ গোলাম মোস্তফা বলেন,‘কি কারনে আমার ছেলেকে খুন করা হয়েছে তা আমি জানিনা। এভাবে যেন আর কোন বাবা-মায়ের বুকের ধন হারিয়ে না যায়। আমি আমার ছেলে হত্যার কারন জানতে চাই। আমি ওই হত্যাকারিদের বিচার চাই।’

উল্লেখ্য,মঙ্গলবার রাতে পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের রসায়ন বিভাগের ছাত্র মিশকাত পাবনা শহরের রাধানগর এলাকায় প্রাইভেট পড়াতে যান। এ সময় তাকে মোবাইল ফোনে পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের ভিতরে ডেকে নিয়ে যায় দুর্বৃত্তরা।

পরে মিশকাতকে এলোপথারী ছুরিকাঘাত করে পালিয়ে যায় গেলে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় মিশু।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign