কলেজছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগে শিক্ষক আটক

সোমবার, ০৩ সেপ্টেম্বর ২০১৮ | ১০:১৬ অপরাহ্ণ | 469 বার

কলেজছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগে শিক্ষক আটক

কলেজছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগে এক শিক্ষককে আটক করে পুলিশে দিয়েছে গ্রামবাসী। রোববার (২ সেপ্টেম্বর) পাবনার ঈশ্বরদী উপজেলার পাকশী ইউনিয়নের বাঘইল গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান, বাঘইল গ্রামের স্থানীয় প্রাইভেট শিক্ষক সামসুল হকের (৪২) বিরুদ্ধে বিভিন্ন সময় যৌন নির্যাতনের অভিযোগ উঠলেও প্রমানের অভাবে ব্যবস্থা নিতে পারেননি এলাকাবাসী।

সম্প্রতি সামসুল নিজ কোচিং সেন্টারে এক ছাত্রীকে যৌন নির্যাতন করেন। গ্রামের কয়েকজন যুবক জানালার ফাঁক দিয়ে সে দৃশ্য মোবাইলে ভিডিও করে ফেসবুকে ছড়িয়ে দেয়।

ফেসবুকে এ দৃশ্য দেখে গ্রামের বিভিন্ন দোকানে ও মোড়ে মোড়ে লোকজনের মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়। এক পর্যায়ে স্থানীয় গ্রামবাসী সামসুলকে আটক করে পুলিশে খবর দেন।

খবর পেয়ে রোববার রাতে ঈশ্বরদী থানা পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে। এ সময় যারা ভিডিওটি ফেসবুকে আপলোড করেছিল, সেসব যুবকের মোবাইল ফোনও জব্দ করেছে পুলিশ। আটক হওয়া সামসুল পাবনার ভাঙ্গুড়া উপজেলার গোলাম ওহাব মোল্লার ছেলে।

এ বিষয়ে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, শিক্ষক সামসুল ইসলামকে আটক করা হয়েছে। ঘটনাটি আরও তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign