করোনা রোগীদের সেবায় পাবনায় ফ্রি অ্যাম্বুলেন্স চালু করল স্কয়ার

শুক্রবার, ২৪ এপ্রিল ২০২০ | ২:৩৯ অপরাহ্ণ | 253 বার

করোনা রোগীদের সেবায় পাবনায় ফ্রি অ্যাম্বুলেন্স চালু করল স্কয়ার
Advertisements

করোনা আক্রান্ত রোগীদের জন্য পাবনায় ফ্রি অ্যাম্বুলেন্স সেবা চালু করলো দেশের খ্যাতনামা শিল্প প্রতিষ্ঠান স্কয়ার গ্রুপ।

শুক্রবার জেলা যুবলীগের নিকট সদর উপজেলার গয়েশপুর ইউনিয়নের শহীদ স্মরণিকা হাইস্কুল মাঠে দুইটি অ্যাম্বুলেন্স হস্তান্তর করেন স্কয়ার গ্রুপের পরিচালক ও মাছরাঙা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক বীরমুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু।

আয়োজক সূত্র জানায়, করোনা ভাইরাসের কারণে বর্তমান পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত পাবনা সদর উপজেলার গরীব দুখী মানুষ ফ্রিতে এই অ্যাম্বুলেন্স সেবা গ্রহণ করতে পারবেন। করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের দ্রুত হাসপাতালে নেয়ার জন্য এই অ্যাম্বুলেন্স ব্যবহারের সুবিধা পাবেন।

রোগীর স্বজনদের প্রয়োজনে ০১৭৩০৬৬৯১৬৬, ০১৭৩৬৪১৯২০৬ ও ০১৭১০৪৫৫৫৮২ এই হটলাইন নাম্বারগুলোতে যোগাযোগ করে সেবা নিতে পারবেন।

জেলা যুবলীগের আহবায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি বলেন, করোনা দূর্গত এই সময়ে পাবনায় স্কয়ারের পক্ষ থেকে গরীব, অসহায়, দুস্থ ও দরিদ্র মানুষের পাশে যেভাবে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে, তা বিরল। পাবনাবাসী দূর্যোগকালীন এই মুর্হুতে স্কয়ারের এই সহায়তা ভুলতে পারে না। তিনি বলেস, করোনাকালীন এই সেবা চলমান থাকবে। করোনা মুক্ত হলেই এই সেবা বন্ধ হয়ে যাবে।

স্কয়ার গ্রুপের পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টু বলেন, পাবনায় যাতে একজন মানুষও না খেয়ে থাকে সে জন্য স্কয়ার গ্রুপ কাজ করছে। বিভিন্ন উপজেলার মানুষদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ অব্যাহত রয়েছে। পাশাপাশি যুবলীগের সহায়তায় করোনা রোগীদের দ্রুত হাসপাতালে পৌঁছানোর জন্য ফি অ্যাম্বুলেন্স সার্ভিস চালু করা হয়েছে।

অ্যাম্বুলেন্স হস্তান্তরে সময়ে জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শিবলী সাদিক, গয়েশপুর ইউনিয়নের চেয়ারম্যান মোতাহার হোসেন মুতাইসহ সুধীজনরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh