করোনায় মৃত ব্যক্তির দাফনে প্রস্তুত পাবনা জেলা যুবলীগ

সোমবার, ০৪ মে ২০২০ | ৫:১৭ অপরাহ্ণ | 102 বার

করোনায় মৃত ব্যক্তির দাফনে প্রস্তুত পাবনা জেলা যুবলীগ
Advertisements

মরণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে কেউ মৃত্যুবরণ করলে পরিবার চাইলে বিনা খরচে তার দাফনের ব্যবস্থা করবে পাবনা জেলা যুবলীগ।

জেলা যুবলীগের আহবায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি বলেন, করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তিকে দ্রæত সময়ের মধ্যে সুষ্ঠু চিকিৎসা নিশ্চিতে সদর উপজেলায় ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস চালু করা হয়েছে। হটলাইন নম্বর ব্যবহার করে শুধু করোনা আক্রান্ত রোগীই নন, সাধারণ রোগীরাও এই ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস পাবেন। এদিকে করোনায় আক্রান্ত কোন রোগীর মৃত্যু হলে সেই মরদেহ পরিবহণের জন্য জেলা যুবলীগের প্রস্তুতি রয়েছে।

সনি বিশ্বাস বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর দিকনির্দেশনায় ও কেন্দ্রীয় যুবলীগের অনুপ্রেরণায় স্কয়ার গ্রæপের সহযোগিতায় পাবনাতে প্রায় ৩০ হাজার মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে জেলা যুবলীগ। এছারাও করোনা আক্রান্তদের জন্য বিভিন্ন ধরণের সেবা কর্মসূচী চালু রয়েছে।

জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শিবলী সাদিক বলেন, করোনা আক্রান্ত ব্যক্তি মারা গেলে ওই ব্যক্তির পরিবার চাইলে পাবনা জেলা যুবলীগের পক্ষ থেকে তার দাফন সম্পন্ন করে দেয়া হবে। শুধুমাত্র আমাদের জানাতে হবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh