করোনায় মারা গেলেন বেড়া উপজেলা চেয়ারম্যান কাদের

বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর ২০২০ | ১০:৩১ অপরাহ্ণ | 71 বার

করোনায় মারা গেলেন বেড়া উপজেলা চেয়ারম্যান কাদের
Advertisements

পাবনার বেড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদের (৭৩) করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্ন ইলাইহি রাজিউন)।

ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬ টায় তিনি মারা যান।

বেড়া উপজেলা ভাইস চেয়ারম্যান মেজবাউল হক মেজবা মোল্লা এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত বুধবার (২ সেপ্টেম্বর ) তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে এনায়েতপুর খাজা ইউনুছ আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) ঢাকা স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। গত শুক্রবার (৪ সেপ্টেম্বর) স্থানীয় সরকার মন্ত্রণালয়ের মাধ্যমে তার করোনা পজিটিভ প্রকাশ করা হয়।

মৃত আব্দুল কাদের স্ত্রী, ২ ছেলে ও ২ মেয়েসহ বহু আত্মীয়স্বজন রেখে গেছেন। তিনি বেড়া উপজেলার নগববাড়ী গ্রামের বাসিন্দা।

এদিকে, মুক্তিযোদ্ধা আব্দুল কাদেরের মৃত্যুতে পাবনায় আওয়ামীলীগ নেতাকর্মী ও তাঁর সহযোদ্ধা মুক্তিযোদ্ধাদের মধ্যে গভীর শোকের ছায়া নেমে এসেছে।

শোক জ্ঞাপন করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা সাহাবুদ্দিন চুপ্পু, পাবনা জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লাল, সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু এমপি, পাবনা ২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবীর প্রমূখ।

বেড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আসিফ আনাম সিদ্দিকী জানান, শুক্রবার (১১ সেপ্টেম্বর) বেড়ায় পারিবারিক গোরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় এই মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন হবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh