কথা রাখলেন এসিল্যান্ড : সেই বৃদ্ধের বাড়িতে পৌঁছে দিলেন খাবার

মঙ্গলবার, ১৪ এপ্রিল ২০২০ | ১:৩৯ অপরাহ্ণ | 458 বার

কথা রাখলেন এসিল্যান্ড : সেই বৃদ্ধের বাড়িতে পৌঁছে দিলেন খাবার
Advertisements

কথা রাখলেন চাটমোহর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইকতেখারুল ইসলাম। সেই বৃদ্ধ শাহজাহান ফকিরের বাড়িতে গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন তিনি।

গত রোববার (১২ এপ্রিল) অভাবের তাড়নায় গাছের আতা ফল একটি গামলাতে করে চাটমোহর রেলস্টেশনে বিক্রি করতে গিয়েছিলেন উপজেলার মূলগ্রাম ইউনিয়নের জগতলা নতুনপাড়া গ্রামের বাসিন্দা শাহজাহান ফকির (৮০)। এ সময় সেনাবাহিনী নিয়ে অমৃতকুন্ডা হাটে অভিযানে যান উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ইকতেখারুল ইসলাম।

তিনি রেলস্টেশনের পশ্চিমপাশে গিয়ে দেখেন বৃদ্ধ শাহজাহান ফকির ফল বিক্রি করছেন। পরে তার কাছে গিয়ে একটি মাস্ক ও সাবান প্রদান করে বৃদ্ধের সকল ফল ক্রয় করে নেন এসিল্যান্ড। এরপর তিনি বৃদ্ধকে তার বাড়িতে চলে যেতে বলেন। পরবর্তীতে তাকে খাদ্য সহযোগীতা করার আশ্বাসও প্রদান করেন।

তার একদিন পরেই সোমবার (১৩ এপ্রিল) বৃদ্ধকে দেয়া কথা অনুযায়ী এসি ল্যান্ড সন্ধার ঠিক আগ মূহুর্তে খাদ্য সামগ্রী নিয়ে আকস্মিক হাজির হয়ে যান তার বাড়িতে। এসময় বৃদ্ধ শাহজাহান ফকিরের হাতে তিনি উপহার হিসেবে একটি ব্যাগে চাল, ডাল, তেল, আলু প্রদান করেন। এসিল্যান্ডের উপহার হাতে পেয়ে বৃদ্ধ শাহজাহান আবেগ আপ্লুত হয়ে পড়েন।

এ বিষয়ে জানতে চাইলে ইকতেখারুল ইসলাম বলেন, এই মূহুর্তে প্রতিটি মানুষের উচিৎ ঘরে অবস্থান করা ও সামর্থ অনুযায়ী অভাবী মানুষের পাশে দাঁড়ানো। আমি যে কাজটা করলাম এটা আমার দায়িত্ববোধ থেকেই করেছি। মানুষ যদি মানুষের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দেয় তবে করোনা প্রতিরোধে সরকারের সকল উদ্যোগ সফল হবে বলেই মনে করি।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh