কংগ্রেসে যোগ দিলেন শত্রুঘ্ন সিনহা

শুক্রবার, ২৯ মার্চ ২০১৯ | ১২:০৪ পূর্বাহ্ণ | 439 বার

কংগ্রেসে যোগ দিলেন শত্রুঘ্ন সিনহা
শত্রুঘ্ন সিনহা-ফাইল ছবি
Advertisements

একসময় অভিনয় দিয়ে বলিউডসহ বিশ্বের অগণিত ভক্তের মন জয় করেছিলেন শত্রুঘ্ন সিনহা। অভিনয়ের পাট চুকিয়েছেন অনেক আগে। দীর্ঘদিন তিনি রাজনীতিতে নাম লিখিয়েছেন। বর্তমান ভারতের ক্ষমতাসীন দল বিজেপি থেকে দুই মেয়াদে লোকসভা নির্বাচনে নির্বাচিতও হয়েছেন। ।

তবে বিজেপির সঙ্গে দীর্ঘ এই সম্পর্ক এবার ছিন্ন করতে চলেছেন সেই শত্রুঘ্ন সিনহা। এবার তিনি টুইট করে জানিয়ে দিয়েছেন, বিজেপিতে আর থাকছেন না। লোকসভা নির্বাচনের আগ দিয়ে বিজেপি ছেড়ে কংগ্রেসে যোগ দিচ্ছেন এক সময়ের শক্তিমান এই অভিনেতা।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়েছে, শত্রুঘ্ন সিনহা বিজেপি ছেড়ে কংগ্রেসে যোগ দিচ্ছেন—এমন খবর বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল।

বৃহস্পতিবার কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর সঙ্গে বৈঠক করে দুজনে একসঙ্গে ছবি তোলার পর সব সংশয় মুছে যায়। এরপর তিনি নিজেই টুইট করে জানিয়েছেন দল পরিবর্তনের খবর।

টুইটে শত্রুঘ্ন লিখেছেন, ‘দুঃখের সঙ্গে বিজেপি থেকে বিদায় নিচ্ছি। কিন্তু এবার আমার খুব কাছের বন্ধু লালু যাদব ও নেহরু-গান্ধী পরিবারের সবচেয়ে আলোচিত নেতার প্রগতিশীল নেতৃত্বের ছায়ায় আসছি।’ নাম উল্লেখ না করলেও তিনি যে রাহুল গান্ধীর কথাই বুঝিয়েছেন, তা স্পষ্ট।

সভায় শত্রুঘ্ন সিনহার ভূয়সী প্রশংসা করেছেন রাহুল গান্ধী। বৈঠক শেষে সাংবাদিকদের শত্রুঘ্ন বলেন, ‘বিজেপিতে আমি সব আক্রমণ ও সমালোচনা সম্মানের সঙ্গে সামলেছি—এই কথা বলে তিনি (রাহুল) আমার প্রশংসা করেছেন।’

এদিকে কংগ্রেসের দায়িত্বশীল এক নেতা টুইট করে জানিয়ে দিয়েছেন, আগামী ৬ এপ্রিল আনুষ্ঠানিকভাবে কংগ্রেসে যোগ দিচ্ছেন শত্রুঘ্ন সিনহা।

বিহারের পাটনা সাহিব আসন থেকে ২০০৯ ও ২০১৪—এই দুই মেয়াদে লোকসভা নির্বাচনে অংশ নিয়ে দুইবারই নির্বাচিত হয়েছেন ৭২ বছর বয়সী এই অভিনেতা তথা রাজনীতিবিদ।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh