এমপিকে কটুক্তি : আটঘরিয়ায় হাবিবের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ

শনিবার, ০৩ অক্টোবর ২০২০ | ৭:৪৭ অপরাহ্ণ | 106 বার

এমপিকে কটুক্তি : আটঘরিয়ায় হাবিবের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ
Advertisements

পাবনা-৪ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাসের প্রতি কটুক্তি ও শিষ্টাচার বর্হিভুত আচরনের প্রতিবাদে জেলার আটঘরিয়া উপজেলা শ্রমিক লীগের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (০৩ অক্টোবর) সকাল ১১ টায় আটঘরিয়া বাজার সংলগ্ন মুক্তমঞ্চে উপজেলা শ্রমিক লীগের সভাপতি বুলবুল ফকিরের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন আটঘরিয়া উপজেলা চেয়ারম্যান মো: তানভীর ইসলাম, আওয়ামীলীগ নেতা ও একদন্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইসমাঈল হোসেন সরদার, দেবোত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহায়মিন হোসেন চঞ্চল, মাজপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিন্নাত আলী শেখ, উপজেলা যুবলীগের সভাপতি আজিজুল গাফ্ফার, সাধারণ সম্পাদক গোলাম মওলা পান্নু, যুবলীগ নেতা নাছিম, ছাত্রলীগ নেতা বাঁধন, খায়রুল ইসলাম নাছিম প্রমুখ।

বক্তারা বলেন, চলতি মাসের ২৬ তারিখে অনুষ্ঠিত পাবনা-৪ আসনের উপনির্বাচনের পরে ঐ দিন রাতেই একটি টকশোতে নির্বাচনে বিজয়ী আওয়ামী লীগ প্রার্থী বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাসেমর প্রতি কটুক্তি ও শিষ্টাচার বর্হিভুত আচরন করার জন্য নির্বাচনে পরাজিত বিএনপি প্রার্থী হাবিবুর রহমান হাবিবের তীব্র নিন্দা, প্রতিবাদ জানান।

বক্তারা হাবিবুর রহমান হাবিবকে নিঃশর্ত ক্ষমা প্রার্থনার দাবী জানিয়ে বলেন অন্যথায় হাবিবকে আটঘরিয়ায় অবাঞ্ছিত ঘোষনা করা হবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh