এভারগ্রীন ফ্রেন্ডস সার্কেলের শহীদ নূরুল হোসেন কলেজ শাখার যাত্রা শুরু

বৃহস্পতিবার, ৩১ অক্টোবর ২০১৯ | ১০:১৫ অপরাহ্ণ | 472 বার

এভারগ্রীন ফ্রেন্ডস সার্কেলের শহীদ নূরুল হোসেন কলেজ শাখার যাত্রা শুরু
Advertisements

নানা কর্মসূচির মধ্য দিয়ে আনুষ্ঠানিক যাত্রা শুরু করলো এভারগ্রীন ফ্রেন্ডস সার্কেল, কাশীনাথপুর শহীদ নূরুল হোসেন ডিগ্রি কলেজ শাখা।

বৃহস্পতিবার (৩০ অক্টোবর) কাশীনাথপুর শহীদ নূরুল হোসেন ডিগ্রি কলেজে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে যাত্রা শুরু করে স্বেচ্ছাসেবী এই সংগঠনটি।

এ উপলক্ষে কলেজে বৃক্ষরোপণ অভিযান এবং ইভটিজিং ও মাদকবিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ মঞ্জুর কাদের, গভর্নিং বডির সদস্য মোঃ মুকুল, কামরুজ্জামান টিপু, সাংস্কৃতিক ব্যক্তিত্ব মোঃ হুমায়ূন কবীর, প্রভাষক মাহবুব হোসেন, প্রভাষক আরিফ হোসেন, পীযুস কুমার, মা জেনারেল হাসপাতালের এমডি রুবেল খান, জানে আলম, এভারগ্রীন ফ্রেন্ডস্ সার্কেলের সংগঠক শেখ শাহীন, মোফাজ্জল হোসেন, জুয়েল খান, আলমাস, জনি, রাসেল, আরিফ, শাহ-আলম, সজল, অনিক, দিপু এবং কলেজ শাখার ওবায়দুল্লাহ, আদনান, বাদশাহসহ সকল সদস্যবৃন্দ।

বেলা ১১ টায় কলেজের নতুন ভবনে অনুষ্ঠিত সমাবেশে বক্তারা নতুন প্রজন্মকে মাদক ও ইভটিজিং থেকে দূরে থাকার আহবান জানান। এছাড়া পরিবেশ সংরক্ষণে বৃক্ষরোপণের ওপর গুরুত্ব আরোপ করা হয়।

অনুষ্ঠানে ছাত্রছাত্রীদের জন্য মুক্তিযুদ্ধ এবং বাংলাদেশের ইতিহাস ও ঐতিহ্য বিষয়ক কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়।

এ অনুষ্ঠানে নবগঠিত কমিটির সদস্যদের পরিচয় করিয়ে দেওয়া হয়। সবশেষে ক্যাম্পাসে বিভিন্ন রকমের ফুল ও কাঠের গাছ রোপণের মাধ্যমে বৃক্ষরোপণ অভিযান শুরু করা হয়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh