এবার সেই গৌরকে স্কুল ড্রেস উপহার দিলেন ইউএনও

শুক্রবার, ১৯ জুলাই ২০১৯ | ৪:২৪ অপরাহ্ণ | 647 বার

এবার সেই গৌরকে স্কুল ড্রেস উপহার দিলেন ইউএনও
Advertisements

স্কুলে ভর্তি করার পর এবার সেই গৌরকে স্কুল ড্রেস উপহার দিলেন পাবনার চাটমোহর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সরকার অসীম কুমার। বৃহস্পতিবার বিকেলে তাঁর কার্যালয়ে গৌরকে ডেকে তার হাতে দুই জোড়া ড্রেস তুলে দেন ইউএনও।

এ সময় তার মা অলোকা রানী দাসও উপস্থিত ছিলেন।  এরআগে এক সময়ের ‘হোটেল বয়’ গৌরকে নিয়ে খোঁজ খবর এবং একটি জাতীয় দৈনিকে সংবাদ প্রকাশ হলে চাটমোহর পৌর শহরের মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীতে ভর্তি করে দেন ইউএনও সরকার অসীম কুমার।

এছাড়া গৌরের মা অলোকা রানী দাসকে মহিলা বিষয়ক অধিদপ্তরের মাধ্যমে সেলািই প্রশিক্ষণ দেয়া হয়। মঙ্গলবার তাকেও একটি সেলাই মেশিন উপহার দেওয়ার আশ্বাস দিয়েছেন সরকার ইউএনও।

উল্লেখ্য, চাটমোরে পৌর শহরের কাজীপাড়া মহল্লার আট বছর বয়সী গৌর চন্দ্র দাসের বাবা নির্মল চন্দ্র দাস মারা যাওয়ার পর সংসারে জেঁকে বসে অভাব। দিশেহারা মা অলোকা রানী দাস বাধ্য হয়ে গৃহকর্মীর কাজ নেন। বড় ছেলে মিলনকে স্থানীয় এক ব্যবসায়ীর দোকানে এবং গৌরকে শাহী মসজিদ মোড়ের একটি হোটেলে কাজে রাখেন।

সমবয়সী শিশুরা যখন স্কুলে যায় তখন গৌরকে টেবিলে টেবিলে খাবার দিতে হতো। চায়ের কাপ নিয়ে দৌড়াতে হতো দোকানে দোকানে! দিনভর হাড় ভাঙা খাটুনির পর হোটেল মালিক তিনবেলা খাবারের সঙ্গে সপ্তাহে দিতেন ১৫০ টাকা! অভাবের তাড়নায় শিশু গৌর হয়েছিল ‘হোটেল বয়’। সে এখন নিয়মিত স্কুলে যায়। পরিবর্তন এসেছে আচরণে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh