এবার ‘শাহেন শাহ’ হচ্ছেন শাকিব খান

শুক্রবার, ৩১ আগস্ট ২০১৮ | ৭:৩১ পূর্বাহ্ণ | 595 বার

এবার ‘শাহেন শাহ’ হচ্ছেন শাকিব খান

সুপারস্টার শাকিব খান এবার ‘শাহেন শাহ’ নামের একটি সিনেমায় অভিনয় করতে চলেছেন। এতে নাম ভূমিকায় অভিনয় করবেন তিনি। এই ছবিতে শাকিব খানের বিপরীতে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করবেন নায়িকা নুসরাত ফারিয়া।

আগামী ১১ সেপ্টেম্বর থেকে কক্সবাজারে শুরু হবে সিনেমাটির শুটিং। জানা গেছে, সিনেমাটিতে শাকিবের বিপরীতে দেখা যাবে আরও এক নায়িকাকে।

কে হচ্ছেন এই নায়িকা জানা যাবে আগামী ৩ সেপ্টেম্বর ছবির মহরতে। ‘শাহেন শাহ’ সিনেমাটি প্রযোজনা প্রতিষ্ঠানের শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান এমনটাই জানালেন। এই ছবিটি পরিচালনা করবেন শামীম আহমেদ রনি।

বৃহস্পতিবার সেলিম খান গণমাধ্যমকে বলেন,‘‘আর কয়দিন পরেই আমরা ৩ সেপ্টেম্বর ‘শাহেনশাহ’ সিনেমার মহরত করবো। নতুন নায়িকা কে হচ্ছেন সেই দিনই জানা যাবে। এটা আমরা চমক হিসেবে রেখেছি।

আর আসছে ১১ সেপ্টেম্বর কক্সবাজের সিনেমার শুটিং শুরু হবে। আমরা ভেবেছি পুরো সিনেমার শুটিং বাংলাদেশেই করবো। ভিন্ন গল্পের এই সিনেমাটিও আমাদের অন্য ছবির মতো দর্শকদের মুগ্ধ করবে।’’

ঈদুল আজহায় এই প্রযোজনা প্রতিষ্ঠানের ‘ক্যাপ্টেন খান’ সিনেমাটি মুক্তি পেয়েছে। ওয়াজেদ আলী সুমন পরিচালিত এই সিনেমায় অভিনয় করেছেন শাকিব খান ও বুবলী।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign