এবার ‘ভিলেন’ অঙ্কুশকে দেখবে দর্শক

রবিবার, ২৬ আগস্ট ২০১৮ | ১:০৪ পূর্বাহ্ণ | 837 বার

এবার ‘ভিলেন’ অঙ্কুশকে দেখবে দর্শক
ভিলেন ছবির পোস্টার

দীর্ঘ বিরতির পর এক নতুন অঙ্কুশকে দেখতে পাবে দর্শক। বাবা যাদবের পরিচালনায় আসন্ন ছবি ‘ভিলে ’ এ  এক নতুন লুকেই দেখা যাবে অন্যতম এই নায়ককে। সদ্য মুক্তি পেয়েছে ভিলেন ছবির পোস্টার।

সেখানে অঙ্কুশকে দেখা যাচ্ছে, পেটানো চেহারা। মুখে, হাতে লেগে রয়েছে রক্ত। মনে করতে পারেন, এমন চেহারায় অঙ্কুশকে তো আগে দেখা যায়নি।  হয়তো দেখেননি। এবার আগের থেকে অনেকটাই আলাদা এক অঙ্কুশকে দেখবেন দর্শক-ভক্তরা।

Ankush Vilen Pic

পোস্টারে অঙ্কুশকে নজর কেড়েছেন বটেই। তবে তাঁর পাশে সমান উজ্জ্বল মিমিও। সব কিছু ঠিক থাকলে আসন্ন পুজোতেই মুক্তি পাবে এই ছবি।

দীর্ঘ বিরতি নিয়ে বড় পর্দায় কামব্যাক করছেন অঙ্কুশকে। নিজেই জানিয়েছিলেন, স্বেচ্ছা বিরতি নিয়েছিলেন। কামব্যাকের জন্য ‘ভিলেন’-এর মতো ছবিই দরকার ছিল। তাঁর কথায়, “এটা আমার ইমেজ চেঞ্জিং ফিল্ম বলতে পারেন।  এ ধরনের কাজ আমি অনেকদিন করিনি। অনেক শেড রয়েছে। এটা একটা ক্রাইম থ্রিলার। টলিউডের ফাইনেস্ট ক্রাইম থ্রিলার বলতে পারেন।’

রমন জানওয়াল এই ছবির চিত্রনাট্য লিখেছেন। কনসেপ্টও তাঁর। মুম্বইতে আব্বাস মস্তানের সঙ্গে কাজের অভিজ্ঞতা রয়েছে রমনের। তবে বাংলায় এই প্রথম কাজ করছেন তিনি।

কোরিওগ্রাফার হিসেবে জনপ্রিয়তা পাওয়ার পর এখন পরিচালক হিসেবেও টলি পাড়ার নিজস্ব জায়গা তৈরি করে ফেলেছেন বাবা যাদব। তাঁর কথায়, ‘‘এটুকু বলতে পারি, ছবিটা কমন নয়। আলাদা ফ্লেভার পাবেন দর্শক। অনেক টুইস্ট অ্যান্ড টার্নস রয়েছে। অঙ্কুশ এবং মিমি কাজ করছেন।’’

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign