এবার দিনমজুর পরিবারের পাশে চাটমোহর ক্রিকেট একাডেমী

শনিবার, ০৪ এপ্রিল ২০২০ | ২:০১ অপরাহ্ণ | 845 বার

এবার দিনমজুর পরিবারের পাশে চাটমোহর ক্রিকেট একাডেমী
Advertisements

ক্রিকেট খেলা ছাড়াও বিভিন্ন সামাজিক ও মানবিক কাজে ভূমিকা রেখে আসছে চাটমোহরের অন্যতম ক্রীড়া সংগঠন চাটমোহর ক্রিকেট একাডেমী। এবার দেশের দূর্যোগের মধ্যে করোনাভাইরাসের প্রভাবে অসহায় হয়ে পড়া কর্মহীন দিনমজুর পরিবারের পাশে দাঁড়ালো চাটমোহর ক্রিকেট একাডেমী।

শনিবার সকালে চাটমোহর সরকারি কলেজ মাঠে নিরাপদ দূরত্ব বজায় রেখে পৌর সদরের বিভিন্ন মহল্লা, উপজেলার ভাদড়া, ধূলাউড়ি, শালমারা গ্রামের ১২০টি কর্মহীন পরিবারের মাঝে চাটমোহর ক্রিকেট একাডেমীর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল ৩ কেজি, ডাল ৫০০ গ্রাম, আলু ২ কেজি, তেল ৫০০ গ্রাম, লবন ৫০০ গ্রাম ও একটি সাবান।

এ সময় চাটমোহর সার্কেলের সহকারি পুলিশ সুপার সজীব শাহরীন, উপ-সহকারি কমিউনিটি মেডিকেল অফিসার ডাঃ আব্দুল মতীন, উপজেলা ব্যবসায়ী সমিতির সভাপতি কে এম বেলাল হোসেন স্বপন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও চাটমোহর ক্রিকেট একাডেমীর যুগ্ম সাধারণ সম্পাদক রাজীব কুমার বিশ্বাস রাজু, ক্রিকেট একাডমেীর সাধারণ সম্পাদক ফজলুল হক কালু, ক্রীড়া সম্পাদক ও অংকন শিক্ষক মানিক দাস, সদস্য সাংবাদিক শাহীন রহমান, পবিত্র তালুকদার, হেলাল উদ্দিন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এর আগে চাটমোহর ক্রিকেট একাডেমীর পক্ষ থেকে সরকারি কলেজ গেট এলাকায় হাত ধোয়ার জন্য সাবান ও পানির ব্যবস্থা করা হয়। এছাড়া জীবাণুনাশক ছিটানো হয়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh