ফলোআপ

এবার তালা ভাঙলেন নতুন কমিটির নেতারা

রবিবার, ২৬ আগস্ট ২০১৮ | ৮:০২ অপরাহ্ণ | 353 বার

এবার তালা ভাঙলেন নতুন কমিটির নেতারা
নতুন কমিটির নেতাদের সভা

এবার রাজশাহী মহানগর বিএনপির কার্যালয়ের তালা ভেঙে ভিতরে প্রবেশ করে পরিচিতি সভা করলেন রাজশাহী মহানগর ছাত্রদলের আটটি ইউনিটের নতুন কমিটির নেতৃবৃন্দ।

রবিবার বিকেল ৪টার দিকে নেতারা গিয়ে মহানগর বিএনপির কার্যালয়ের তালা ভাঙেন।

এর আগে দুপর ১২টার দিকে রাজশাহী মহানগর ছাত্রদলের ছয়টি থানা ও তিনটি কলেজের কমিটি ঘোষণার প্রতিবাদে দলীয় কার্যালয়ে তালা ঝুলিয়ে দেয় পদ বঞ্চিত নেতাকর্মীরা।

এ সময় তারা ঘোষিত কমিটি প্রত্যাহার করে নতুন কমিটি ঘোষণার দাবি জানান। তাদের অভিযোগ, যাদের যোগ্যতা নেয় তাদের গুরুত্বপুর্ন পদে আনা হয়েছে।

বোয়ালিয়া থানা ছাত্রদলের নতুন কমিটির সভাপতি সাদিউল ইসলাম সজীব বলেন, মহানগর বিএনপির কার্যালয়ে তারা পরিচিতি সভা করতে গিয়েছিলেন। গিয়ে শোনেন পদ বঞ্চিতরা সেখানে তালা ঝুলিয়ে দিয়েছে। পরে তালা ভেঙে ভিতরে প্রবেশ করে নতুন আটটি ইউনিটের পরিচিতি সভা করা হয়। সভায় নতুন আটটি ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে শনিবার রাতে নগরে ছয়টি থানা ও তিনটি কলেজ শাখার ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা করা হয়। এগুলো হলো- বোয়ালিয়া, রাজপাড়া, মতিহার, শাহ মখদুম, কাশিয়াডাঙ্গা, চন্দ্রিমা থানা এবং রাজশাহী সিটি কলেজ, রাজশাহী কলেজ ও নিউ গভ: ডিগ্রি কলেজ কমিটি।

এ দিকে, মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবির স্বাক্ষরিত এক বিজ্ঞিপ্তিতে রাজশাহী কলেজ ছাত্রদলের সভাপতি রিফাত হোসেন অন্তর ও সাফায়েত হোসেন সাধারণ সম্পাদক করে ২৯ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়। সিটি কলেজ ছাত্রদলের সভাপতি সোহান, সাধারণ সম্পাদক এমদাদুল হক লিমনসহ ১২ সদস্য বিশিষ্ট এবং নিউ গভঃ ডিগ্রী কলেজ ছাত্রদলের সভাপতি অন্তর ও রিজুকে সাধারণ সম্পাদক করে ১২ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

এছাড়াও মতিহার থানা ছাত্রদলের সভাপতি পাখি ও পিয়ালকে সম্পাদক করে ২৮ সদস্য বিশিষ্ট, রাজপাড়া থানা ছাত্রদলের নতুন কমিটিতে সভাপতি আসাদ, সম্পাদক রাতুলসহ ২১ সদস্যের কমিটি, বোয়ালিয়া থানা ছাত্রদলের সভাপতি সাদিউল ইসলাম সজীব, সাধারণ সম্পাদক রাকিন রায়হান রবিনসহ ৪৪ সদস্য বিশিষ্ট নতুন কমিটি, শাহ মখ্দুম থানা ছাত্রদলের সভাপতি ডলার, সম্পাদক খাইরুলসহ ২১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি, কাশিয়াডাঙ্গা থানা ছাত্রদলের সভাপতি রনি, সম্পাদক মুরাদসহ ২১ সদস্য বিশিষ্ট কমিটি এবং চন্দ্রিমা থানা ছাত্রদলের সভাপতি বাবু ও রাশেদকে সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign