একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক রণেশ মৈত্রকে পাবনা প্রেসক্লাবের সংবর্ধনা

শনিবার, ২৪ নভেম্বর ২০১৮ | ৬:৫৩ অপরাহ্ণ | 632 বার

একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক রণেশ মৈত্রকে পাবনা প্রেসক্লাবের সংবর্ধনা
পাবনা প্রেসক্লাবের পক্ষ থেকে রনেশ মৈত্রকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হচ্ছে।
Advertisements

সাংবাদিকতায় ২০১৮ সালে একুশে পদকপ্রাপ্ত প্রবীণ সাংবাদিক ও কলামিষ্ট, পাবনা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সম্পাদক রণেশ মৈত্র কে পাবনা প্রেসক্লাব ও পাবনায় কর্মরত সাংবাদিকদের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার পাবনা প্রেসক্লাব মিলনায়তনে সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রেসক্লাব সভাপতি প্রফেসর শিবজিত নাগ।

সহ-সভাপতি কামাল আহমেদ সিদ্দিকীর সঞ্চালনায় বক্তব্য দেন, সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবি, অ্যাডভোকেট মুহাম্মদ মহিউদ্দিন, সাবেক সম্পাদক আব্দুল মতীন খান, সম্পাদক আঁখিনুর ইসলাম রেমন, অর্থ সম্পাদক নরেশ মধু, সাবেক সহ-সভাপতি মীর্জা আজাদ, সাবেক সম্পাদক এবিএম ফজলুর রহমান, উৎপল মির্জা, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক শফি ইসলাম, ক্রীড়া সম্পাদক ছিফাত রহমান সনম, সাংবাদিক আব্দুল জব্বার, আব্দুল হামিদ খান, কাজী মাহবুব মোর্শেদ বাবলা, রাজিউর রহমান রুমী, আবু হাসনা মুহাম্মদ আইয়ুব প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে একুশে পদক প্রাপ্ত প্রবীণ সাংবাদিক রণেশ মৈত্র তার বক্তব্যে বলেন, আমার একুশে পদক প্রাপ্তি মানেই পাবনা প্রেসক্লাবের প্রাপ্তি। সারাবিশ্ব শুধু আমাকেই নয়, গৌরবময় পাবনা প্রেসক্লাবকেও জানতে চিনতে পেরেছে। বিশ্ববাসীর অভিনন্দন বার্তায় আমার পাশাপাশি পাবনা প্রেসক্লাবকে অভিনন্দিত করেছেন।

তিনি তাঁর বক্তব্যে প্রেসক্লাবের সম্মানিত সকল সদস্যের উদ্দেশ্যে বলেন, মতানৈক্য থাকতে পারে, কিন্ত কখনো অনৈক্য থাকা যাবে না।

তিনি তরুণ সাংবাদিকদের সাহসিকতার সাথে বস্তুনিষ্ট ও সত্য সংবাদ পরিবেশনের জন্য আপোষহীনভাবে কাজ করে যাবার অনুপ্রেরণা দেন।

অনুষ্ঠানে পাবনায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh