একি হাল আমির খানের! (ভিডিও)

শুক্রবার, ২২ মার্চ ২০১৯ | ১০:৪৮ অপরাহ্ণ | 521 বার

একি হাল আমির খানের! (ভিডিও)
Advertisements

আচমকা বয়স বেড়ে গেল বলিউড তারকা আমির খানের। সম্প্রতি, বৃদ্ধ আমিরের একটি ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে- কীভাবে ৫৪ বছর বয়সী অভিনেতাকে পটচুলা পরিয়ে, নকল পেট লাগিয়ে ও মেকআপের মাধ্যমে বৃদ্ধ বানানো হয়েছে।

আমিরের এই লুক তৈরি করার জন্য কাজ করেছে বেশ কয়েকজন মেকআপ আর্টিস্ট। যে ভিডিওটা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে আমির টুইটারের লিখেছেন, ”Coming Soon…aapke phone pe… ”

ভারতীয় সংবাদ মাধ্যম জি বাংলা তাদের খবরে জানিয়েছে, ‘ফোন পে’ অ্যাপের বিজ্ঞাপনের জন্যই এমন বৃদ্ধ লুক নিয়েছেন আমির খান। তবে এই প্রথম নয়, ‘মিস্টার পারফেক্টশনিস্ট’ আমির সিনেমা এবং বিজ্ঞপনের শ্যুটের জন্য এর আগেও বহুবার নিজের লুক চেঞ্জ করেছেন।

যেমন ‘গজনি’ , ‘ঠগস অফ হিন্দুস্থান’ সহ বহু ছবির জন্য লুক চেঞ্চ করেছিলেন আমির। আবার কখনও বিজ্ঞাপনের জন্যও তাকে লুক চেঞ্জ করতে দেখা গিয়েছিল।

এর আগে বিজ্ঞাপনের প্রয়োজনে পাঞ্জাবি গ্রামবাসী, বাঙালি, জাপানি, নেপালি, বিহারি ব্যবসায়ীসহ বিভিন্ন লুকে দেখা গেছে এই তারকাকে।

দেখুন সেই বিজ্ঞাপনের ঝলক…যেখানে বৃদ্ধ আমিরকে বলতে দেখা যাচ্ছে, ‘আজকাল ফোন পে অ্যাপে কী না করা যায়।’

 

 

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh