একশ’ পরিবারের মুখে হাসি ফোটাল চাটমোহর থানা পুলিশ

শনিবার, ২৫ এপ্রিল ২০২০ | ৪:০০ অপরাহ্ণ | 406 বার

একশ’ পরিবারের মুখে হাসি ফোটাল চাটমোহর থানা পুলিশ
Advertisements

কেউ প্রতিবন্ধী, কেউ কর্মহীন, আবার কেউ বা দুস্থ। করোনাভাইরাসের প্রভাবে সবাই যখন মানবেতর জীবনযাপন করছেন, ঠিক এমন সময় সেই অসহায় পরিবারের পাশে দাঁড়ালেন পুলিশ সদস্যরা। পাবনার চাটমোহরে পুলিশ সদস্যদের রেশন ও বেতনের টাকায় কেনা খাদ্য সামগ্রীর প্যাকেটে একশ’ অসহায় পরিবারের মুখে হাঁসি ফুটল।

শুক্রবার (২৪ এপ্রিল) বিকেল থেকে রাত পর্যন্ত পৌরসভাসহ উপজেলার বিভিন্ন গ্রাম ঘুরে ঘুরে প্রতিবন্ধী, কর্মহীন ও দুস্থ পরিবারকে খুঁজে বের করে তাদের প্রত্যেকের হাতে খাদ্য সামগ্রীর প্যাকেট তুলে দেন সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরীন।

শুধু তিনিই নন, থানার ওসি সেখ নাসীর উদ্দিন, ওসি (তদন্ত) হান্নান মাহমুদসহ থানার প্রতিটি সদস্য স্বতঃস্ফুর্তভাবে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা পৌঁছে দেন।

পুলিশের এমন মানবিক আচরণ দেখে আপ্লুত হয়ে পড়েন উপস্থিত গ্রামবাসী। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল- ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি আলু, ১ কেজি সয়াবিনসহ নানা সামগ্রী।

এএসপি সজীব শাহরীন বলেন, মানুষের ঘরে খাবার না থাকলে কেমন হয় বিষয়টি উপলব্ধি করেই এই উদ্যোগ নেয়া হয়েছে। এক্ষেত্রে থানার প্রতিটি পুলিশ সদস্য স্বতঃস্ফুর্তভাবে তাদের বেতন ও রেশন দিয়ে সহযোগিতা করেছে। অল্প হলেও পুলিশ সদস্যরা চেষ্টা করেছে অসহায় মানুষগুলোর মুখে হাসি ফোটাতে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh