একদিনে গলায় ফাঁস নিয়ে দুইজনের আত্মহত্যা

রবিবার, ১৪ অক্টোবর ২০১৮ | ১০:১৩ অপরাহ্ণ | 786 বার

একদিনে গলায় ফাঁস নিয়ে দুইজনের আত্মহত্যা
প্রতিকী ছবি
Advertisements

পাবনার চাটমোহরে একইদিনে আলাদা ঘটনায় গলায় ফাঁস নিয়ে দুইজন আত্মহত্যা করেছে। রোববার সকাল ও বিকেলে এই আত্মহত্যার ঘটনা ঘটে।

মৃত দুইজন হলো- উপজেলার গুনাইগাছা ইউনিয়নের হিয়ালদহ গ্রামের মোজাহার আলীর মেয়ে তাসলিমা খাতুন (৩০) ও ফৈলজানা ইউনিয়নের ফৈলজানা গ্রামের হাফেজ আলীর মেয়ে সীমা খাতুন (১৮)।

তাসলিমা বেশ কয়েকবছর আগে মাস্টার্স সম্পন্ন করার পর বিয়ে না হওয়ায় নিজ বাড়িতেই বসবাস করে আসছিলেন। আর সীমা আটঘরিয়া সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্রী ছিলেন।

পরিবারের বরাত দিয়ে স্থানীয়রা জানান, রোববার সকালে তাসলিমার শোবার ঘরের দরজা খোলা দেখে  পরিবারের লোকজন ঘরে ঢুকে তাকে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। পরে বাড়ির পাশে একটি পরিত্যক্ত ঘরে তাসলিমাকে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশে খবর দেন।

পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধারের পর সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। তবে কি কারণে এই আত্মহত্যার ঘটনা সে বিষয়ে কেউ কিছু জানাতে পারেননি।

অপরদিকে, ফৈলজানা গ্রামের সীমা খাতুন একইদিন বিকেল ৫টার দিকে নিজ বাড়ির ঘরের ডাবের সাথে গলায় দড়ি পেঁচিয়ে আত্মহত্যা করেন। তার আত্মহত্যার কারণ জানা যায়নি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh