উড়োজাহাজ ছিনতাইয়ের চেষ্টাকারী পলাশের দ্বিতীয় স্ত্রী সিমলা !

সোমবার, ২৫ ফেব্রুয়ারি ২০১৯ | ১০:২৭ অপরাহ্ণ | 578 বার

উড়োজাহাজ ছিনতাইয়ের চেষ্টাকারী পলাশের দ্বিতীয় স্ত্রী সিমলা !
সংগৃহিত ছবি

উড়োজাহাজ ময়ুরপঙ্খী ছিনতাইয়ের চেষ্টাকারী পলাশ আহমেদের দ্বিতীয় স্ত্রী জাতীয় পুরস্কার বিজয়ী চিত্রনায়িকা সিমলা। ৮ বছরের বড় ম্যাডাম ফুলি খ্যাত এই নায়িকা ২০১৮ সালে বিয়ে করেন পলাশ আহমেদ কে।

সোমবার (২৫ ফেব্রুয়ারি) চিত্রনায়িকা সিমলা ও পলাশের বিবাহের কোর্ট ম্যারেজের দলিলে এ তথ্য পাওয়া যায়।

ওই বিবাহ দলিলে দেখা যায়, নায়িকা সামসুন নাহার সিমলার জন্ম তারিখ ৪/১২/১৯৮২ সালে এবং পলাশ এর জন্ম তারিখ ১/১/১৯৯১ আর । সে হিসেবে পলাশের চেয়ে সিমলা ৮ বছর ২৮ দিনের বড়।

এদিকে জানা যায়, চিত্রনায়িকা সিমলা পলাশের বাড়িতে একমাস স্ত্রী হিসেবে বসবাস করেছিলেন।

পলাশের পরিবার সূত্রে আরো জানা যায়, সিমলা পলাশের দ্বিতীয় স্ত্রী। এই হিসেবে সিমলার পলাশের বাড়িতে আসা যাওয়া করতো। এছাড়াও পলাশের আরো এক স্ত্রী বগুড়া শহরে বসবাস করে। ওই ঘরে তার ৪ বছরের এক পুত্রসন্তানও আছে।

এদিকে কোর্ট ম্যারেজের দলিলে বিবাহ তারিখ হিসেবে ২০১৮ সালের মার্চের ৬ তারিখে দেওয়া থাকলেও মাহিবী নামে পলাশের ফেসবুক আইডিতে ২০১৮ সালের ২৪ সেপ্টেম্বর সিমলাকে স্ত্রী হিসেবে পরিচয় করে দেয়।

ফেসবুকেরর ওই স্ট্যাটাসে পলাশ লিখেছেন, এই হচ্ছে আমার বউ। যে আমার হাজার ভুলের মাঝেও আমাকে সহ্য করে পার করে দিল একটি বছর। দোয়া করবেন যাতে সারাটা জীবন এই পাগলিটা আর আমি একসাথে থেকে যেন মরতে পারি। বউ অনেক ভালোবাসি তোমায় আর কষ্ট দেবো না। শুভ বিবাহ বার্ষিকী আদরের পুতুল বউ আমার।

প্রসঙ্গত রোববার বিকেলে ঢাকা থেকে দুবাইগামী বাংলাদেশ বিমানের ‘ময়ূরপঙ্খী’ উড়োজাহাজ ছিনতাইকারীর কবলে পড়েছিল। পরে কমান্ডো অভিযানে সন্দেহভাজন প্লেন ‘ছিনতাই চেষ্টাকারী পলাশ আহমেদ নিহত হন। এখন পলাশকে ঘিরে আলোচনায় নায়িকা সিমলা।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign