উন্নয়ন অগ্রগতি নিয়ে আটঘরিয়ায় আলোচনা সভা ও চলচ্চিত্র প্রদর্শণী

সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০ | ৭:৩০ অপরাহ্ণ | 169 বার

উন্নয়ন অগ্রগতি নিয়ে আটঘরিয়ায় আলোচনা সভা ও চলচ্চিত্র প্রদর্শণী

দেশের উন্নয়ন, অগ্রগতি, অর্জন ও সাফল্য বিষয়ে জনগণকে অবহিতকরণ এবং উন্নয়ন কার্যক্রমে সম্পৃক্তকরণের লক্ষ্যে বিশেষ প্রচারাভিযানের অংশ হিসেবে আটঘরিয়ায় আলোচনা সভা ও চলচ্চিত্র প্রদর্শণীর আয়োজন করা হয়।

সোমবার সকাল সাড়ে ১১টায় পাবনা জেলা তথ্য অফিসের ব্যবস্থাপনায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আটঘরিয়া উপজেলা নির্বাহী অফিসার মোছা: ফুয়ারা খাতুনের সভাপতিত্বে সভার শুরুতেই স্বাগত বক্তব্য দেন জেলা সিনিয়র তথ্য অফিসার মোহা: ফরহাদ হোসেন।

বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা: তাহমিনা সুলতানা, উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা রফিকুল হাসান, আটঘরিয়া সরকারি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ আতাউর রহমান, আটঘরিয়া থানার ভারপ্রপাপ্ত কর্মকর্তা আসিফ মোহাম্মদ সিদ্দিক, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার জহুরুল হক প্রমুখ।

সভায় সরকারি কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, সাংবাদিক, জনপ্রতিনিধি উপস্থিত ছিলেন।

বক্তারা সরকারের সাফর‌্য অর্জন ও উন্নয়নের ভাবনা বিষয়ে জনগণকে অবহিতকরণ এবং উন্নয়ন কার্যক্রমে সম্পৃক্তকরনের লক্ষ্যে বিশেষ প্রচার কার্যক্রমের আওতায় ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণসহ বিভিন্ন ক্ষেত্রে বর্তমান সরকারের উল্লেখযোগ্য সাফল্য, চলমান কার্যক্রম ও ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে জনগণকে অবহিত করেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign