উন্নত বাংলাদেশ পেতে নৌকা বিজয়ের বিকল্প নাই : এমপি প্রিন্স

রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ | ৮:৪২ অপরাহ্ণ | 548 বার

উন্নত বাংলাদেশ পেতে নৌকা বিজয়ের বিকল্প নাই : এমপি প্রিন্স

যুব, ক্রীড়া ও পররাষ্ট মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স বলেছেন, উন্নত বাংলাদেশ পেতে নৌকাকেই বিজয়ী করতে হবে। নৌকা বিজয়ের মাধ্যমে আওয়ামীলীগ সরকার পুরনায় ক্ষমতায় আসবে। আর আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসলেই দেশের উন্নয়ন হবে, উন্নয়ন হবে এ দেশের মানুষের ভাগ্যের।

রোববার পাবনা সদর উপজেলার সাদুল্লাহপুর ইউনিয়নে ও আতাইকুলা  ইউনিয়নের দক্ষিণ কুচিয়ামোড়ায় প্রায় ৫৩ লাখ টাকা ব্যয়ে দু’টি রাস্তার নির্মাণ কাজের উদ্বোধন শেষে অনুষ্ঠিত পথসভায় বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

এমপি প্রিন্স আরো বলেন, আগামী নির্বাচনে নৌকাকে জয়ী করতে দলের নেতামর্কীদের পরিশ্রম করতে হবে। যেতে হবে সব জায়গায়, তুলে ধরতে হবে আওয়ামীলীগ সরকারের উন্নয়নের চিত্র। সারাদেশের ন্যায় পাবনায়ও যে উন্নয়ন হয়েছে, তার মধ্যে ঈশ^রদী রুপপুর পারমানবিক বিদ্যুৎ প্রকল্প, মাঝগ্রাম-ঢালারচর রেললাইন, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়, মেডিকেল কলেজ, মেরিন একাডেমি সহ অসংখ্য প্রকল্প উল্লেখযোগ্য।

তাই বঙ্গবন্ধুর সোনার বাংলা ও শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ, উন্নত বাংলাদেশ গড়তে আগামী নির্বাচনে নৌকা বিজয়ের বিকল্প নাই।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সাদুল্লাহপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল কুদ্দুস  মুন্সী, আতাইকুলা ইউনিয়নের চেয়ারম্যান আতিয়ার হোসেন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক মোস্তাফিজুর রহমান সুইট, পৌর আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রকি, আতাইকুলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইসমাইল হোসেন, সাদুল্লাহপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক রইচ উদ্দিন, আতাইকুলা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি বাদশা হোসেন সহ অনেকে।

Pabna Prince MP Tine Bitaron

এর আগে পাবনা সদর  উপজেলায় দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের অধীনে মানবিক সহয়তা কর্মসূচির আওয়তায় ৮৪টি পরিবারের মাঝে ৮৪ বান্ডিল ঢেউটিন ও ২ লাখ ৫২ হাজার টাকার চেক বিতরণ করেন সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।
শহরের লাইব্রেরি বাজার বাই দ্যা বাই কার্যালয়ের সামনে এ সকল ঢেউটিন ও চেক বিতরণ করেন তিনি।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign