ঈশ্বরদী হাসপাতাল থেকে নবজাতক চুরির অভিযোগ

বৃহস্পতিবার, ২২ নভেম্বর ২০১৮ | ৪:৪৭ অপরাহ্ণ | 581 বার

ঈশ্বরদী হাসপাতাল থেকে নবজাতক চুরির অভিযোগ
ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স
Advertisements

পাবনার ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে একটি নবজাতক চুরির অভিযোগ উঠেছে। আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে। নবজাতকের সন্ধানে কাজ করছে পুলিশ।

স্বজনরা জানান, ঈশ্বরদী উপজেলার বহরপুর গ্রামের রাশেদ প্রামানিকের স্ত্রী রোজিনা খাতুনের প্রসব ব্যাথা উঠলে বুধবার রাতে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে রাত ৯টার দিকে প্রসুতির স্বাভাবিকভাবে কন্যা সন্তান জন্ম হয়। পরে রাতেই তারা হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বাড়ি চলে যান।

রোজিনা খাতুনের স্বামী রাশেদ প্রামানিক জানান, বৃহস্পতিবার সকালে আমার স্ত্রী বেশি অসুস্থ্য হয়ে পড়লে আবারো তাকে হাসপাতালে ভর্তি করা হয়। দুপুরে নবজাতকের জন্য দুধ কিনতে আমরা হাসপাতালের বাইরে যাই।

এ সময় বোরকা পরিহিত এক নারী শিশুটিকে কান্না থামানোর কথা বলে কোলে নিয়ে কৌশলে পালিয়ে যায়। তারপর থেকে নবজাতককে আর খুঁজে পাওয়া যাচ্ছে না বলে অভিযোগ করেন তিনি।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার এফ এ আসমা খান নবজাতক শিশু চুরি যাওয়ার সত্যতা স্বীকার করে বলেন, শিশুটিকে নিয়ে যাওয়ার এক ঘন্টা পর ওর নানী আমাদের জানিয়েছেন। যেখান থেকে শিশুটিকে নিয়ে যাওয়া হয়েছে, সেখানে দুর্বল নেটওয়ার্ক থাকায় সিসি ক্যামেরায় কারও ছবি দেখা যায়নি।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বাহাউদ্দিন ফারুকী জানান, লিখিত অভিযোগ পাওয়া যায়নি। মৌখিক অভিযোগের ভিত্তিতে নবজাতকের সন্ধানে অভিযানে নেমেছে পুলিশ। তবে এখন পর্যন্ত নবজাতকের সন্ধান পাওয়া যায়নি।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh