ঈশ্বরদীতে ১২ মামলার শীর্ষ সন্ত্রাসী গ্রেপ্তার

বৃহস্পতিবার, ১৬ এপ্রিল ২০২০ | ৮:৪৪ অপরাহ্ণ | 307 বার

ঈশ্বরদীতে ১২ মামলার শীর্ষ সন্ত্রাসী গ্রেপ্তার
Advertisements

যুবলীগ নেতা পরিচয় দিয়ে চাঁদা চাওয়ার অপরাধে পাবনার ঈশ্বরদী উপজেলার শীর্ষ সন্ত্রাসী ও ১২ মামলার আসামি আবুল কাশেম লোলো (৩২) কে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৬ এপ্রিল ) দুপুরে আদালতের মাধ্যমে তাকে পাবনা জেলা কারাগারে পাঠানো হয়েছে। তার আগে ভোর রাতে ঈশ্বরদী পৌর এলাকার ফতেহমোহাম্মদপুর লোকোসেড পানির ট্যাংকি এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

আটককৃত আবুল কাশেম ঈশ্বরদী পৌর এলাকার ফতেহমোহাম্মদপুর লোকোসেড এলাকার মৃত মঞ্জুর রহমান বিশ্বাসের ছেলে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (ঈশ্বরদী সার্কেল) ফিরোজ কবীর জানান, ঈশ্বরদীর শীর্ষ সন্ত্রাসী ও ১২ মামলার আসামি লোলো সম্প্রতি জেল খেটে জামিনে মুক্তি পেয়ে এলাকায় উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক পরিচয় দিয়ে বিভিন্ন স্থানে ভয়ভীতি দেখিয়ে চাঁদাবাজি ও ত্রাসের সৃষ্টি করেছিলেন। অথচ তিনি যুবলীগের কোন পদে নেই। অভিযোগ পেয়ে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকীর নেতৃত্বে পুলিশ বুধবার দিবাগত গভীররাতে অভিযান চালিয়ে শহরের লোকোসেড পানির ট্যাংকি এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

ঈশ্বরদী উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমাল জানান, সে যুবলীগের উপজেলা কমিটির কেউ না। যুবলীগের কোন কমিটিতে নেই। যুবলীগ পরিচয়ে কেউ কোন অপরাধীর যুবলীগে ঠাঁই হবে না। ঈশ্বরদীতে যুবলীগ কোন অন্যায়কে প্রশ্রয় দেয় না।

পাবনার ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী জানান, তার নামে হত্যা, অস্ত্র, মাদক, বিস্ফোরক আইনে এজাহারনামীয় ১২টি মামলা রয়েছে। বৃহস্পতিবার সকালে চাঁদা আইনে তার বিরুদ্ধে আরো একটি মামলা দায়ের করে পাবনা জেলহাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh