নিখোঁজের ২ দিন পর

ঈশ্বরদীতে স্বেচ্ছাসেবকলীগ নেতার মরদেহ উদ্ধার

বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ | ৬:২৫ অপরাহ্ণ | 564 বার

ঈশ্বরদীতে স্বেচ্ছাসেবকলীগ নেতার মরদেহ উদ্ধার
প্রতিকী ছবি
Advertisements

পাবনার ঈশ্বদীতে নিখোঁজের দুইদিন পর ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগ নেতার ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বেলা তিনটার দিকে উপজেলার মুলাডুলির বাণিজ্যিক  ইক্ষু খামার সংলগ্ন পুরাতন ইটভাটার একটি খাল থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত আসাদুল ইসলাম এরশাদ (৩৪) মুলাডুলি ইউনিয়ন ৩নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক এবং  একই ওয়ার্ডের আওয়ামীলীগ সভাপতি রামনাথপুর গ্রামের হাবিবুর রহমান মোক্কাস প্রামানিকের ছেলে।

এরশাদের চাচাতো ভাই আমিরুল ইসলাম জানান, এরশাদ রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের একটি ঠিকাদারী প্রতিষ্ঠানে চাকুরি করতেন। গত সোমবার (১০ ডিসেম্বর) রাত ৮টায় চাকুরি শেষে নিজ বাড়িতে ফিরেন। খাওয়া দাওয়া শেষে বাড়ির থেকে আধা কিলোমিটার দূরে একটি দোকানে মশার কয়েল আনতে যান।

এরপর থেকে আর তাঁর কোন পাওয়া যাচ্ছিল না। এ ব্যাপারে এরশাদের ভাই মহিরুল ইসলাম ঈশ্বরদী থানায় গত ১১ ডিসেম্বর একটি সাধারণ ডায়েরি করেছেন। এরপর বুধবার দুপুরে তাঁর মরদেহ পাওয়া যায়।

ঈশ্বরদী থানার এস আই আশরাফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের দুই কান কাটা, একটি চোখ উপড়ানো, গলায় ইলেকট্রিকের তার পেচানো সহ শরীরে ধারালো অস্ত্রাঘাতের চিহ্ন রয়েছে। পূর্ব বিরোধের জেরে এই হত্যাকান্ড সংঘটিত হতে পারে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারনা করছে। মরদেহ উদ্ধার পরবর্তী সুরতহাল রিপোর্ট প্রক্রিয়াধীন। ময়না তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

মুলাডুলি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন মিঠু জানান, এরশাদ নিখোঁজের ঘটনাটি আমি শুনেছিলাম। তারা পারিবারিকভাবে আওয়াম লীগ রাজনীতির সঙ্গে জড়িত। কি কারণে বা কারা তাঁকে হত্যা করেছে এ ব্যাপারে এখনো কিছু জানা যায়নি।

নিহত এরশাদ ৩ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ছিলেন বলেও নিশ্চিত করেন তিনি।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh