ঈশ্বরদীতে সেলিম হত্যার প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

শনিবার, ০২ মার্চ ২০১৯ | ৭:৪৮ অপরাহ্ণ | 624 বার

ঈশ্বরদীতে সেলিম হত্যার প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

পাবনার ঈশ্বরদীর বীর মুক্তিযোদ্ধা, উপজেলা আওয়ামীলীগের সদস্য ও পাকশী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান সেলিম (৬৭) হত্যার প্রতিবাদে এবং জড়িতদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন করেছেন মুক্তিযোদ্ধারা।

শনিবার বেলা সাড়ে ১১টায় ঈশ্বরদী শহরের স্টেশন রোডে মুক্তিযোদ্ধা অফিসের সামনে মানববন্ধন করে মুক্তিযোদ্ধারা প্রধান সড়ক এক ঘন্টা বন্ধ করে রাখেন।

ঈশ্বরদীর উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার গোলাম মোস্তফা চান্না মন্ডলের সভাপতিত্বে বক্তব্য রাখেন, ঈশ্বরদীর উপজেলা সাবেক চেয়ারম্যান আলহাজ¦ নুরুজ্জামান বিশ্বাস, ঈশ্বরদীর উপজেলা আওয়ামীলীগের সভাপতি নায়েব আলী বিশ্বাস, ঈশ্বরদী উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আব্দুল খালেক, পাবনা জেলা পরিষদের সদস্য সাইফুল ইলাম বাবু মন্ডল, পাকশী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও পাকশী ইউপির সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা হাবিবুল ইসলাম হব্বুল, পাকশী ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার জাহাঙ্গীর আলম, মুক্তিযোদ্ধা ফজলুর রহমান ফান্টু, মুক্তিযোদ্ধা তহুরুল ইসলাম মোল্লা, মুক্তিযোদ্ধা ফজলুল হক বুদু, ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু, সাপ্তাহিক ঈশ্বরদীর সম্পাদক সেলিম সরদার ও পাকশী ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি সাইফুজ্জামান পিন্টু।

বক্তারা বলেন, যারা মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান সেলিমকে হত্যা করেছে তারা মুক্তিযুদ্ধের বিরুদ্ধে। একজন মুক্তিযোদ্ধাকে হত্যার পর যদি আসামী ধরতে দেরি হয়, তাহলে সাধারন মানুষের সময় কি হবে। পাকশীতে আগের খুনের বিচার না হওয়াতে একের পর এক হত্যা হচ্ছে। মুক্তিযোদ্ধা সেলিম একজন নিরিহ প্রকৃতির প্রতিবাদী মানুষ ছিলেন। হয়তো সেজন্য তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। পাকশীতে হত্যার জনপদে পরিনত হয়েছে, এসব বন্ধ করতে হবে। সেলিম হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। অন্যথায় বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে বলে হুশিয়ারি দেন বক্তারা।

উল্লেখ্য, গত ৬ ফেব্রুয়ারি রাতে ঈশ্বরদীর রুপপুরে নিজ বাড়ির সামনে মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান সেলিমকে গুলি করে হত্যা করা হয়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign