ঈশ্বরদীতে মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় মাকে লাঠিপেটা : গ্রেপ্তার ২

বৃহস্পতিবার, ১১ অক্টোবর ২০১৮ | ৬:১৩ অপরাহ্ণ | 498 বার

ঈশ্বরদীতে মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় মাকে লাঠিপেটা : গ্রেপ্তার ২
প্রতিকী ছবি

পাবনার ঈশ্বরদীর উপজেলার পাকশী ইউনিয়নের যুক্তিতলা পূর্বপাড়া গ্রামে নবম শ্রেণির এক স্কুল ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ওই ছাত্রীর মাকে লাঠিপেটা করেছে বখাটেরা। বুধবার এ ঘটনা ঘটে।

এ বিষয়ে ঈশ্বরদী থানায় অভিযোগ করায় বখাটেদের হুমকিতে ওই ছাত্রীর স্কুলে যাওয়া বন্ধ হয়ে গেছে। তবে পুলিশ অভিযান চালিয়ে দুই বখাটেকে গ্রেপ্তার করেছে।

উত্ত্যক্তের শিকার ওই ছাত্রী জানান, এক বছর ধরে একই এলাকার ছানোয়ার হোসেন, রাব্বি প্রামানিক, সিদ্দিকুর রহমান সিদ্দিক ও আশিক হোসেন নামের কয়েক বখাটে তাকে উত্ত্যক্ত করে আসছে। বখাটেদের পরিবারের কাছে এ বিষয়ে অভিযোগ করলে উল্টো তাকে প্রাণনাশের হুমকি পর্যন্ত দেয় তারা।

বুধবার যুক্তিতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় ছুটির পর স্কুল থেকে ছোট বোনকে নিয়ে বাড়ি ফেরার পথে বখাটেরা তাকে উদ্দেশ্য করে আবারও উত্ত্যক্ত করে।

খবর পেয়ে তার মা সেখানে এসে প্রতিবাদ জানালে বখাটেরা তাকে লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে রাস্তায় ফেলে পালিয়ে যায়। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন আহত মা ও তার মেয়েকে সঙ্গে নিয়ে ঈশ্বরদী থানায় লিখিত অভিযোগ করেন।

ছাত্রীর মা জানান, থানা থেকে বাড়ি ফেরার পর বখাটেরা অভিযোগ তুলে নিতে তাদের নানাভাবে হুমকি-ধামকি দিচ্ছে। ওই ছাত্রী ও তাদের বাড়ির লোকজন বাড়ির বাইরে যেতেও ভয় পাচ্ছেন বলে জানান।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, উত্ত্যক্তের শিকার ওই ছাত্রীর অভিভাবক থানায় মামলা করার পর পুলিশ সানোয়ার ও আশিক নামের দুই বখাটেকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছে। বাকিদেরও গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign