৭ দিনের আল্টিমেটাম

ঈশ্বরদীতে মুক্তিযোদ্ধা সেলিম হত্যার প্রতিবাদে মহাসড়ক অবরোধ মানববন্ধন

বৃহস্পতিবার, ০৭ ফেব্রুয়ারি ২০১৯ | ৬:০৮ অপরাহ্ণ | 795 বার

ঈশ্বরদীতে মুক্তিযোদ্ধা সেলিম হত্যার প্রতিবাদে মহাসড়ক অবরোধ মানববন্ধন
Advertisements

পাবনার ঈশ্বরদীতে আওয়ামীলীগ নেতা ও মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান সেলিমকে গুলি করে হত্যার প্রতিবাদে মহাসড়ক অবরোধ করে মানববন্ধন করেছেন মুক্তিযোদ্ধা ও এলাকাবাসী।

বৃহস্পতিবার বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত পাবনা-কুষ্টিয়া মহাসড়কের রুপপুর মোড়ে অবরোধ করে মুক্তিযোদ্ধা, শিক্ষক-শিক্ষার্থীসহ এলাকাবাসী। ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে মহাসড়কের দুইপাশে যান চলাচল বন্ধ হয়ে যানজটের সৃষ্টি হয়।

মানববন্ধন সমাবেশে বক্তব্য রাখেন, পাকশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক বিশ্বাস, সলিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবলু মালিথা, মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর আলম, মুক্তিযোদ্ধা ফজলুর রহমান ফান্টু, ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু সহ অনেকে।

বক্তারা বলেন, বাড়ির সামনে একজন বীর মুক্তিযোদ্ধাকে গুলি করে হত্যার ঘটনা দু:খজনক। এমন ঘটনা কারোরই কাম্য নয়। জড়িতদের গ্রেপ্তার করতে না পারলে এমন ঘটনার পুনরাবৃত্তি হতে পারে। নিজেদের নিরাপত্তা নিয়েও শঙ্কার কথা জানান মুক্তিযোদ্ধারা।

মানববন্ধন থেকে মুক্তিযোদ্ধা সেলিম হত্যায় জড়িতদের গ্রেপ্তারে প্রশাসনকে ৭ দিনের আল্টিমেটাম দেন মুক্তিযোদ্ধারা। তা না হলে আগামীতে কঠোর কর্মসূচী দেয়ার হুশিয়ারিও দেন তারা।

পরে পাবনার সিনিয়র সহকারি পুলিশ সুপার ফিরোজ কবির ও ঈশ্বরদী উপজেলা নির্বাহী অফিসার আহমেদ হোসেন ভুইয়া ঘটনাস্থলে গিয়ে জড়িতদের গ্রেপ্তারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেন বিক্ষোভকারীরা।

এদিকে, মুত্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান সেলিম দুর্বৃত্তের গুলিতে নিহত হওয়ার পর শোকে পাথর হয়ে গেছে স্বজনরা। বাকরুদ্ধ সেলিমের স্ত্রী-সন্তান। বৃহস্পতিবার সকালে নিহত মোস্তাফিজুর রহমান সেলিমের ময়না তদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বাহাউদ্দিন ফারুকী জানান, এখন পর্যন্ত মামলা হয়নি। অভিযোগ পাওয়া মাত্র মামলা নথিভুক্ত করা হবে। তবে মুক্তিযোদ্ধা সেলিম হত্যার কারণ ও জড়িতদের খুঁজে বের করে মাঠে কাজ করছে পুলিশ। আমরা বিভিন্ন বিষয় মাথায় নিয়ে তদন্ত করছি।

উল্লেখ্য, বুধবার (০৬ জানুয়ারি) দিবাগত রাতে পাবনার পাকশীর রুপপুরে বাড়ির সামনে দুর্বৃত্তের গুলিতে নিহত হন ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান সেলিম।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh