ঈশ্বরদীতে বেশি দামে সিগারেট বিক্রির অভিযোগে বিক্রেতা আটক

শুক্রবার, ১৯ জুলাই ২০১৯ | ১০:২৭ অপরাহ্ণ | 408 বার

ঈশ্বরদীতে বেশি দামে সিগারেট বিক্রির অভিযোগে বিক্রেতা আটক
আটক সোহেল
Advertisements

পাবনার ঈশ্বরদীতে বৃটিশ অ্যামেরিকান টোব্যাকো কোম্পানীর ডারবি ও স্টার সিগারেট বেশি দামে বিক্রির অপরাধে সোহেল নামের এক বিক্রেতাকে আটক করেছে পুলিশ।

শুক্রবার দুপুরে তাকে উপজেলার সাহাপুর নতুন হাট মোড়ের জননী স্টোর থেকে তাকে হাতে নাতে গ্রেফতার করা হয়। সোহেল সাহাপুর নতুন হাট মোড়ের দুলাল শাহ্ এর ছেলে এবং ওই এলাকার জননী স্টোরের মালিক।

পুলিশ জানায়, ডারবি সিগারেটের নির্ধারিত মুল্য প্রতি শলাকা ৪ টাকার পরিবর্তে ৫ টাকা ও স্টার সিগারেট প্রতি শলাকা ৬ টাকার পরিবর্তে ৭ টাকায় বিক্রি করছিলেন জননী স্টোরের মালিক সোহেল।

এ অভিযানের দায়িত্ব পালনকারী ঈশ্বরদী থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন জানান, সিগারেট ভোক্তাদের অভিযোগ এবং বেশি দামে সিগারেট বিক্রির সত্যতা নিশ্চিত হয়ে তাকে তার দোকান থেকে গ্রেফতার করা হয়েছে।

বৃটিশ অ্যামেরিকান টোব্যাকো কোম্পানীর ঈশ্বরদীস্থ ডিলার আব্দুল মান্নান টিপু বলেন, প্রতি বছর বাজেট ঘোষণার সময় এলেই ঈশ্বরদীর কিছু অসাধু ব্যবসায়ীরা সরকার ও কোম্পানির নির্ধারিত মুল্যের চেয়ে বেশি দামে সিগারেট বিক্রি করে বাজারে অস্থিতিশীল পরিস্থিতীর সৃষ্টি করে। ভোক্তা যেন সঠিক মূল্য দিয়ে আমাদের সিগারেট কিনতে পারেন সেদিকে যেমন আমাদের দৃষ্টি রয়েছে, তেমনি দোকানীরা যেন সঠিক মুনাফা রেখে সিগারেট বিক্রি করে সে ব্যাপারেও বৃটিশ অ্যামেরিকান টোব্যাকো কোম্পানীর পক্ষ থেকে আমরা সতর্ক দৃষ্টি রাখছি।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh