কুশপুত্তলিকা দাহ ; অবাঞ্ছিত ঘোষণা

ঈশ্বরদীতে বিএনপির প্রার্থী হাবিবের বিরুদ্ধে ঝাঁড়ু মিছিল

শনিবার, ২২ ডিসেম্বর ২০১৮ | ৭:১৬ অপরাহ্ণ | 1497 বার

ঈশ্বরদীতে বিএনপির প্রার্থী হাবিবের বিরুদ্ধে ঝাঁড়ু মিছিল
ঝাড়ু হাতে বিএনপি নেতাকর্মীদের মিছিল
Advertisements

পাবনা-৪ আসনের বিএনপি মনোনীত প্রার্থী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা হাবিবুর রহমান হাবিবের বিরুদ্ধে ঈশ্বরদীতে ঝাঁড়ু মিছিল শেষে তার কুশপুত্তলিকা দাহ করেছেন বিএনপি নেতা-কর্মীরা।

শনিবার বিকেলে ঈশ্বরদীর রেলগেটস্থ খায়রুজ্জামান বাস টার্মিনাল থেকে হাজার হাজার বিক্ষুব্ধ নেতাকর্মীরা ঝাঁড়ু  হাতে হাবিবের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল বের করেন। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

মিছিল শেষে ঈশ্বরদী পুরনো মোটরস্ট্যান্ডে মাহবুব আহমেদ খান স্মৃতি মঞ্চে আয়োজিত পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, সাবেক এমপি ও কেন্দ্রীয় বিএনপির সদস্য সিরাজুল ইসলাম সরদার।

ঈশ্বরদী উপজেলা ও পৌর বিএনপির যৌথ আয়োজনে এই বিক্ষোভ মিছিল ও পথসভার আয়োজন করা হয়।

পথসভায় স্থগিতকৃত ঈশ্বরদী পৌর বিএনপির সভাপতি আকবর আলী বিশ্বাসের সভাপতিত্বে বক্তব্য দেন, উপজেলা বিএনপির সভাপতি সামসুদ্দিন আহমেদ মালিথা, ঈশ্বরদী পৌরসভার কাউন্সিলর আনোয়ার হোসেন জনি, বিএনপি নেতা আতিয়ার রহমান, ইসলাম হোসেন জুয়েল প্রমুখ।

এ সময় হাবিুবর রহমান হাবিবকে ঈশ্বরদীতে অবাঞ্ছিত ঘোষণা করে তার কুশপুত্তলিকা দাহ করে বিএনপি নেতাকর্মীরা।

Pabna Ishurdi Bnp Bikkhov-1

বিক্ষুব্ধ নেতাকর্মীরা বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে হাবিবুর রহমান হাবিবের পক্ষে নির্বাচনী প্রচারে না নামার অভিযোগ করে তিনি কেন্দ্রীয় কমিটিতে তার প্রভাব খাটিয়ে ঈশ্বরদী উপজেলা বিএনপির কমিটি বিলুপ্ত এবং পৌর বিএনপির কমিটি স্থগিত ঘোষণা করিয়েছেন।

গত বুধবার (১৯ ডিসেম্বর) বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-দপ্তর সম্পাদক মোহাম্মদ মুনির হোসেন স্বাক্ষরিত প্রেরিত পত্রে ঈশ্বরদী উপজেলা ও পৌর বিএনপির কমিটি স্থগিত ও বিলুপ্তির কথা জানতে পেরে হাজার হাজার নেতাকর্মীরা হাবিবের বিরুদ্ধে ফুঁসে ওঠেন।

প্রধান অতিথির বক্তব্যে সাবেক এমপি সিরাজ সরদার বলেন, আগামী ২৪ ঘন্টার মধ্যে ঈশ্বরদী উপজেলা ও পৌর কমিটি পুনর্বহাল করা না হলে নির্বাচনের আগেই ঈশ্বরদীতে বিএনপি আরো বড় কর্মসূচী গ্রহণ করবে।

এসময় পথসভাস্থলে উপস্থিত হাজার হাজার নেতা-কর্মীরা বিএনপি মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিবকে উদ্দ্যেশ্য করে বিভিন্ন শ্লোগান দেন এবং তাকে ঈশ্বরদীতে অবাঞ্ছিত ঘোষনা করেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh