ঈশ্বরদীতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

শুক্রবার, ০৩ সেপ্টেম্বর ২০২১ | ৬:৫৭ অপরাহ্ণ | 114 বার

ঈশ্বরদীতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার
প্রতিকী ছবি

পাবনার ঈশ্বরদীতে নিখোঁজের একদিন পর পুকুর থেকে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (০৩ সেপ্টেম্বর) দুপুর ১২টায় ঈশ্বরদীর পৌর এলাকার ফতেমোহাম্মদপুর বেনারশী পল্লীর পাশের একটি পুকুর থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।মৃত শিশুটি ওই এলাকার হোসেন বিন পাশার ছেলে রিজ্জু (২)।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার (০২ সেপ্টেম্বর) বিকাল ৪টা থেকে নিখোঁজ ছিলো শিশু রিজ্জু। অনেক খোঁজাখুঁজি করে কোথাও তার কোন সন্ধান পাননি স্বজনেরা। এলাকায় মাইকিং ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শিশু নিখোঁজের সন্ধান চেয়ে ব্যাপক প্রচারণা চালায় তার পরিবার। তারপরও শিশুটির কোন খোঁজ মেলেনি। অবশেষে শুক্রবার দুপুরে বাড়ির পার্শ্ববর্তী একটি পুকুর থেকে তার লাশ ভেসে ওঠে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকতা আসাদুজ্জামান আসাদ জানান, ঈশ্বরদী বেনারশি পল্লী এলাকা থেকে রিজ্জু নামের একটি শিশুর ভাসমান মৃতদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে এটি পানিতে ডুবে মৃত্যু হিসেবেই মনে হচ্ছে। তবে মৃত্যুর প্রকৃত কারণ জানতে কাজ করছে পুলিশ।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign